Lok Sabha polls 2019: বিজেপিতে যোগ দিয়ে সাধ্বী প্রজ্ঞা বললেন, ভোটে জিতব

সাধ্বী প্রজ্ঞা ঠাকুর বিজেপিতে যোগ দেওয়ার পরেই দিল্লি বিজেপির মুখপাত্র তাজিন্দার পাল সিং বগগা টুইট করে লেখেন: "ভোপালে সাধ্বী প্রজ্ঞা ঠাকুর বনাম দিগ্বিজয় সিং?"

By: New Delhi  Published: Apr 17, 2019, 3:52:41 PM

মালেগাঁও বিস্ফোরণ মামলায় অভিযুক্ত সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর বুধবার মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে বিজেপিতে যোগ দিয়েছেন, জানাচ্ছে সংবাদ সংস্থা এএনআই। দলে যোগ দেওয়ার আগে তিন শীর্ষ বিজেপি নেতা শিবরাজ সিং চৌহান, রামলাল, এবং প্রভাত ঝা-এর সঙ্গে বৈঠকে বসেন প্রজ্ঞা। এর পর তিনি এএনআই-কে জানান, “আমি আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিয়েছি। আমি ভোটে লড়ব, এবং জিতবও।”

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দলীয় সূত্রে জানানো হয়েছে, চৌহান এবং উমা ভারতী ভোপাল থেকে নির্বাচন লড়তে রাজি না হওয়ায়, বিজেপির তরফে সাধ্বী প্রজ্ঞাকেই এই কেন্দ্রে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংয়ের বিপক্ষে প্রার্থী করা হবে। এই মর্মে আজ সন্ধ্যায় দলের পক্ষ থেকে ঘোষণা করা হবে বলে মনে করা হচ্ছে।

সাধ্বী প্রজ্ঞা ঠাকুর বিজেপিতে যোগ দেওয়ার পরেই দিল্লি বিজেপির মুখপাত্র তাজিন্দার পাল সিং বগগা টুইট করে লেখেন: “ভোপালে সাধ্বী প্রজ্ঞা ঠাকুর বনাম দিগ্বিজয় সিং?”

উল্লেখ্য, ২০০৮ সালের মালেগাঁও বিস্ফোরণে অভিযুক্ত প্রজ্ঞা বর্তমানে জামিনে মুক্তি পেয়ে জেলের বাইরে রয়েছেন। ২৮ সেপ্টেম্বর, ২০০৮-এর ওই বিস্ফোরণ ঘটানো হয় একটি মোটরবাইকে বাঁধা আইইডি বা ইমপ্রভাইসড এক্সপ্লোসিভ ডিভাইসের দ্বারা। বিস্ফোরণে মারা যান ছয় জন, আহত হন ১০০-র ও বেশি মানুষ। বছর দেড়েক আগে, ২০১৭ সালের ২৭ ডিসেম্বর, বিশেষ এনআইএ আদালত এই মামলায় লেফটেন্যান্ট কর্নেল প্রসাদ পুরোহিত, সাধ্বী প্রজ্ঞা, সমীর কুলকার্নি, এবং অন্যান্য অভিযুক্তদের বিরুদ্ধে Maharashtra Control of Organised Crime Act এর অন্তর্গত কয়েকটি কঠোর অভিযোগ তুলে নেয়।

Get all the Latest Bengali News and Election 2019 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook


Title: Sadhvi Pragya joins BJP: বিজেপিতে যোগ দিয়ে সাধ্বী প্রজ্ঞা বললেন, ভোটে জিতব

Advertisement