বড় খবর

“বিজেপির ‘হিন্দুত্ব’র বিরুদ্ধে লড়াই করবে বাংলার হিন্দুরাই”

তিনি বলেন,”দয়া করে কাউকে আপনার ভোট ভাগ করতে দেবেন না। আমাদের অবশ্যই ২০০র বেশি আসন জিততে হবে।”

mamata modi kalaikunda

শনিবার মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় মুসলমানদের ভোট বিভক্ত হতে না দেওয়ার আহ্বান জানিয়ে হিন্দুদের বিজেপির “সাম্প্রদায়িক সংঘর্ষ চালানোর” প্রয়াসের বিরুদ্ধে সতর্ক থাকতে বলেছেন।

আসাদউদ্দিন ওয়াইসির নেতৃত্বাধীন এআইএমআইএম এবং আব্বাস সিদ্দিকীর নেতৃত্বাধীন আইএসএফের নাম না দিয়েই মমতা দাবি করেছিলেন যে গেরুয়া দল পশ্চিমবঙ্গে সংখ্যালঘু ভোট ভাগ করতে দুই মুসলিম নেতার সঙ্গে জড়িত।

আরও পড়ুন, ফের প্রার্থী বদল TMC-এর, তৃতীয় দফার ভোটের আগেই বড় সিদ্ধান্ত

শনিবার হুগলির তারকেশ্বরে এবং দক্ষিণ চব্বিশ পরগনার রাইদিঘি ও কুলপিতে জনসভা করেন মমতা। সেখান থেকেই বিজেপির হিন্দুত্ব নিয়ে সুর চড়ান তৃণমূল সুপ্রিমো। উপস্থিত জনগণকে তিনি বলেন যে, বিজেপির হিন্দুত্বর বিরুদ্ধে লড়াই করবে বাংলার হিন্দুরাই। তিনি বলেন,”দয়া করে কাউকে আপনার ভোট ভাগ করতে দেবেন না। আমাদের অবশ্যই ২০০র বেশি আসন জিততে হবে।”

মমতার কথায়, “প্রতিদিন বাড়ি থেকে বেরোনোর ​​সময় চণ্ডীপাঠ করি। আমি প্রতিটি ধর্মকে সম্মান জানাই। আমি একজন ব্রাহ্মণ। যদিও আমার বাড়িতে রান্না করেন একজন তফশিলি মহিলা। আমার সমস্ত যত্ন নেন। তিনি প্রতিদিন আমার জন্য খাবার রান্না করেন।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee asks hindus to guard against bjps

Next Story
ফের প্রার্থী বদল TMC-এর, তৃতীয় দফার ভোটের আগেই বড় সিদ্ধান্ত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X