বড় খবর

“ভোট মিটে যাওয়ার পরও বাড়ি বাড়ি রেশন পৌঁছে দেব”, ঘোষণা মমতার

মমতা বলেন ক্ষমতায় ফিরলে দেড় কোটি পরিবারকে মাসে ৫০০ টাকা করে ভাতা, তফসিলিদের জন্য মাসে হাজার দেব।

গড়বেতায় সভায় মমতা

নির্বাচনী বঙ্গ ক্রমশ উত্তপ্ত হচ্ছে মোদী-মমতার জনসভা ও বাগযুদ্ধে। পুরুলিয়ায় বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভার পর পরই আজ পশ্চিম মেদিনীপুরে তিন জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সুপ্রিমো প্রথম সভা করলেন গড়বেতায়। এরপর দ্বিতীয় সভা কেশিয়াড়ীতে। তৃতীয় সভা খড়গপুর বিধানসভার অন্তর্গত কলাইকুণ্ডায়।

নির্বাচনী ইস্তেহার প্রকাশের পর বৃহস্পতিবারও মমতা বলেন ক্ষমতায় ফিরলে দেড় কোটি পরিবারকে মাসে ৫০০ টাকা করে ভাতা, তফসিলিদের জন্য মাসে হাজার দেব। এছাড়াও বছরে ৫ লক্ষ কর্মসংস্থার প্রতিশ্রুতি দেন। কৃষক বন্ধু প্রকল্পের ভাতা বেড়ে ১০ হাজার পড়ুয়াদের জন্য ১০ লক্ষ ক্রেডিট লিমিটের কথা জানান।

গড়বেতায় ঠিক কী কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়? দেখে নিন এক নজরে-

  • মা বোনেরদের পা দিয়েই এই নির্বাচনে পথ চলব আমি। এখনও পা ঠিক হয়নি, রক্ত জমাট বেঁধে আছে। কিন্তু তাও আমি আপনাদের কাছে এসেছি।
  • নির্বাচন এলেই ক্যাশ নিয়ে বেরিয়ে পড়ে বিজেপি। নির্বাচনের আগে গ্যাস বেলুন, নির্বাচনের সময় ক্যাশ বেলুন।
  • কৃষকদের অধিকার কেড়ে নিচ্ছে কেন্দ্রীয় সরকার। কেরোসিন, গ্যাসের দাম বাড়িয়েছে কেন্দ্র। কেন্দ্রের উজ্জ্বলা যোজনায় কেউ গ্যাস পায় না।
  • দ্বাদশ শ্রেণিতে উঠলে ১০ হাজার টাকা অথবা ট্যাব দেওয়া হবে। ৫ লক্ষ কর্মসংস্থান করব আমরা। ক্ষমতায় এলে কৃষকবন্ধু প্রকল্পে বছরে ১০ হাজার টাকা করে মিলবে।
  • আমাদের সরকার থাকলে বিনা পয়সায় রেশন পাবেন আপনারা। ভোট মিটে যাওয়ার পর বাড়ি বাড়ি রেশন পৌঁছে দেব। আমরা দুয়ারে সরকার। দুয়ারে রেশন পৌঁছে দেব।
  • যারা বলে বাংলায় কিছু হয়নি, বাংলায় ৪০ শতাংশ দারিদ্র কমেছে। আমপানের সময় কোথায় ছিল বিজেপি, কোথায় ছিলেন নরেন্দ্র মোদী, ভোটের সময় টাকা নিয়ে বেরিয়ে পড়েন।
  • মাটির সৃষ্টি প্রকল্পে ২৫০০০ একর অনুর্বর জমিকে উর্বর করার লক্ষ্যমাত্রা। আমি আপনাদের পাহারাদার, দুর্ঘটনা হলেও টাকা দিই।
  • বিজেপি একটা সর্বনাশা রাজনৈতিক দল। বোল্ড আউট করে দিন ওঁদের একেবারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee tmc west midnapore meeting west bengal election 2021

Next Story
“দিদি বলেন খেলা হবে, বিজেপি বলে বিকাশ হবে, চাকরি হবে, শিক্ষা হবে”
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com