বড় খবর

মনোনয়ন জমা দিলেন মমতা, মুখ্যমন্ত্রীর মিছিলে হলদিয়ায় জনপ্লাবন

“ব্যানার্জি পরিবারের মেয়ে হয়ে নিজেকে হিন্দু বলতে হচ্ছে কেন?”, কটাক্ষ শুভেন্দুর।

মনোনয়ন পত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার হলদিয়ায় মহকুমা শাসকের দফতরে মনোনয়ন জমা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে সঙ্গে নিয়ে এদিন দুপুর ১.৪০ নাগাদ, অর্থাৎ নির্দিষ্ট সময়ের আগেই মনোনয়ন পত্র জমা দেন মুখ্যমন্ত্রী। তার আগে বুধবার নন্দীগ্রামের অস্থায়ী বাসস্থান থেকে বেরিয়ে প্রথমে রেয়াপাড়ার জানকীনাথ মন্দিরে পুজো দিতে যান তিনি। তা সেরে দলের সমর্থকদের নিয়ে মিছিল করে হেলিকপ্টারে করে হলদিয়ার উদ্দেশে রওনা দেন তিনি।।

হলদিয়ায় এদিন বিশাল মিছিল করে মহকুমা শাসকের দফতের যান মমতা। এদিন হলদিয়ায় ব্যাপক ভিড় হয়। তৃণমূল কর্মীরা তো ছিলেনই। সেইসঙ্গে স্থানীয় মানুষরাও ভিড় জমান। তার আগে নন্দীগ্রামে জানকীনাথ মন্দিরের সামনে বিশাল জন সমাগম হয় এদিন। পথের দুধারে বহু মানুষ মুখ্যমন্ত্রীকে এক ঝলক দেখার জন্য ভিড় জমান। দলীয় কর্মীরা হরিনাম সংকীর্তনের দল নিয়ে রাস্তায় মিছিল করেন। মন্দিরে পুজো দিয়ে হলদিয়ায় চলে যান মমতা। সেখানে দুপুরে মনোনয়ন পেশ করেন তিনি।

এদিকে, এদিনই নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী জনসভা করে তুমুল আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। এদিন মমতাকে ‘ভেজাল হিন্দু’ বলে কটাক্ষ করেন তিনি। এদিন নন্দীগ্রামে একটি নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন শুভেন্দু। তারপর সভা থেকে মমতাকে আক্রমণ করে বলেন, “ব্যানার্জি পরিবারের মেয়ে হয়ে নিজেকে হিন্দু বলতে হচ্ছে কেন?”

প্রসঙ্গত, মঙ্গলবার বিজেপিকে সরাসরি হিন্দু ধর্ম নিয়ে খেলার হুঁশিয়ারি দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়। এদিন নন্দীগ্রামের বটতলার সভায় মমতা বলেন, “আমিও হিন্দু ঘরের মেয়ে। আমার সঙ্গে হিন্দু কার্ড খেলতে যাবেন না। হিন্দু ধর্মের আদর্শ মানুষকে ভালবাসা। আমি সকালে উঠে চণ্ডীপাঠ করে বাড়ি থেকে বের হই।” থার্টি-সেভেনটি করছেন বলেও হুঙ্কার ছাড়েন মমতা। শুরু করে দেন চন্ডীপাঠ থেকে নানা মন্ত্রোচ্চারণ।”

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee worships shiva in nandigram before filing nomination in haldia

Next Story
৩ আসনেই প্রার্থী বিনয় তামাংদের, রাজনৈতিক পারদ চড়ছে পাহাড়ে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com