বড় খবর

“হিন্দু ধর্ম আমায় শেখাচ্ছেন? ধর্ম নিয়ে খেলবেন? খেলা হবে”

নন্দীগ্রামে গিয়ে সরাসরি ধর্ম নিয়ে খেলার চ্যালেঞ্জ ছুঁড়লেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়।

নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী আগেই বলেছিলেন সেখানে তাঁদের সমর্থনে ২লক্ষ ১৩হাজার ‘জয় শ্রীরাম’ বলা লোক রয়েছে। মঙ্গলবার নন্দীগ্রামে গিয়ে সরাসরি ধর্ম নিয়ে খেলার চ্যালেঞ্জ ছুঁড়লেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামিকাল তিনি মনোনয়নপত্র জমা দেবেন। তার আগের দিন কর্মীসভা করে নন্দীগ্রামের মানুষের কাছে অনুমতি নিলেন।

এবার বিজেপিকে সরাসরি হিন্দু ধর্ম নিয়ে খেলার হুঁশিয়ারি দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়। এদিন নন্দীগ্রামের বটতলার সভায় মমতা বলেন, “আমিও হিন্দু ঘরের মেয়ে। আমার সঙ্গে হিন্দু কার্ড খেলতে যাবেন না। হিন্দু ধর্মের আদর্শ মানুষকে ভালবাসা। আমি সকালে উঠে চণ্ডীপাঠ করে বাড়ি থেকে বের হই।” থার্টি-সেভেনটি করছেন বলেও হুঙ্কার ছাড়েন মমতা। শুরু করে দেন চন্ডীপাঠ থেকে নানা মন্ত্রোচ্চারণ।”

আরও পড়ুন- কেন নন্দীগ্রাম থেকে প্রার্থী? খোলসা করলেন মমতা

এখানেই থামেননি তৃণমূলনেত্রী। এবারের নির্বাচনে ‘খেলা হবে’ স্লোগান এখন নেতা-নেত্রীদের মুখে মুখে। এদিনও খেলার কথাই বারে বারে উঠে আসে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বক্তব্যে। তৃণমূলনেত্রী বলেন, “হিন্দু ধর্ম আমায় শেখাচ্ছেন? ধর্ম নিয়ে খেলবেন? খেলা হবে। সরস্বতী পাঠ, লক্ষ্মীপাঠ, চন্ডীপাঠ, জগদ্ধাত্রী পাঠ জানেন। এক-দুলাইন মুখস্থ করে করে ভাষণ দিচ্ছেন। পা টেনে টেনে হেটে মিথ্য়া কথা বলবেন না।”

এমনকী এদিন বক্তব্যে মমতা শিবচতুর্দশীর শুভেচ্ছাও দেন। ওই দিন ইস্তেহার প্রকাশ করার কথা জানিয়ে দেন তিনি। তিনি বলেন, “মন্দির, মসজিদ ও গীর্জার সমর্থন চাইছি।”

কর্মীসভা শেষে এদিন সোনাচূড়ায় বাসুলি মায়ের মন্দিরে পুজো দেন মুখ্যমন্ত্রী।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata on khela hobe at nandigram west bengal election

Next Story
কেন নন্দীগ্রাম থেকে প্রার্থী? খোলসা করলেন মমতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com