যা ভেবেছিলেন তার দ্বিগুণ পেলেন মিমি

2019 Lok Sabha Election Results in West Bengal Today: এদিন ফোনের ওপারে আগের তুলনায় অনেক বেশি শান্ত শোনালো মিমিকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কখন দেখা করতে যাবেন? প্রশ্নের উত্তরে জবাব এল ''এই তো কিছুক্ষণেই।''

By: Kolkata  Updated: May 23, 2019, 08:55:28 PM

Lok Sabha Election Result in West Bengal 2019:  প্রথমবার তৃণমূল কংগ্রেসের হয়ে লোকসভা নির্বাচনে যাদবপুরের প্রার্থী হয়েছিলেন মিমি চক্রবর্তী। বিপরীতে ছিলেন বামফ্রন্টের বিকাশ রঞ্জন ভট্টাচার্য ও বিজেপির অনুপম হাজরা। প্রায় ২ লক্ষেরও বেশি ভোটের ব্যবধানে যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী নায়িকা। তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে প্রতিক্রিয়া জানালেন নায়িকা।

প্রথমেই অনেক শুভেচ্ছা। প্রথমবার নির্বাচনের প্রার্থী দিল্লি যাচ্ছেন, কেমন লাগছে? ”ইট ফিলস গ্রেট। যাদবপুরে রেকর্ড মার্জিনে মানুষ আমাকে জিতিয়েছেন। এটা ভীষণ আনন্দের। এত সংখ্যক ভোট দিয়ে ভোটাররা যে আর্শীবাদ করেছেন সেটা ব্যক্ত করার ভাষা পাচ্ছি না। তাঁদের জন্য কাজ করব এই আস্থা যে রেখেছেন সেই প্রত্যাশাপূরণে পিছপা হব না।” রেকর্ড সংখ্যক ভোটের ব্যবধানে জিতে যাবেন আশা করেছিলেন? ”দেখুন এটা বলা ভীষণ কঠিন। প্রত্যেকের নিজের মতো করে আন্দাজ করে, আমিও করেছিলাম। বিশ্বাস করেছিলাম ২ লাখের বেশি ভোট পাব সেটা সত্যি হয়েছে, এমনকী দ্বিগুণ হয়েছে। আমি খুশি (হাসি)।”

আরও পড়ুন, ‘দুখ হো রহা হ্যায়’, ভোটের ফল দেখে হতাশ মুনমুন

প্রথমবার সংসদে যাবেন, দেবকে নিয়ে প্রশ্ন উঠেছিল সংসদে উপস্থিতি কম (কথা কেটে), ”দেখুন কাকে কী বলা হয়েছিল তা আমার জানা নেই। আমি এতটুকু বলতে পারি দু’দিকের কাজের সমতা বজায় রেখে চলার চেষ্টা করব। মানুষ আমার উপর আস্থা রেখেছেন সেই বিশ্বাস আমি ভাঙব না।”

এদিন ফোনের ওপারে আগের তুলনায় অনেক বেশি শান্ত শোনালো মিমিকে। স্থিরতা অনুভব করা গেল তাঁর কথায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কখন দেখা করতে যাবেন? প্রশ্নের উত্তরে জবাব এল ”এই তো কিছুক্ষণেই।”

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Mimi chakraborty wins from jadavpur loksabha seat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X