বড় খবর

মাঝরাতে কৈলাসের সঙ্গে বৈঠক মিঠুনের, ব্রিগেডে থাকবে ‘মহাগুরুর’ চমক!

বাঙালির প্রিয় মিঠুনদাকে এনে কি সেই আবেগ আরও পাকাপোক্ত করতে চাইছেন মোদী-শাহ। প্রশ্নের উত্তর পেতে তাই আজ নজরে বিজেপির মেগা ব্রিগেড।

রবিবার বিজেপির ব্রিগেড, মোদীর সভা ঘিরে পারদ চড়ছে। এরই মাঝে শনিবার রাতে শহরে এসে রাজ্য বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে একান্ত বৈঠক সারলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। মোদীর ব্রিগেড জনসভার আগের রাতে এই একান্ত বৈঠক রাজনৈতিক মহলে জল্পনা ছড়িয়েছে। তবে কি রবিবারের মঞ্চে মিঠুনকে পদ্মে এনে চমক দিতে চলেছে বিজেপি?

বেশ কিছুদিন আগে থেকেই গুঞ্জন উঠেছিল ব্রিগেডের সমাবেশে উপস্থিত থাকতে পারেন মিঠুন চক্রবর্তী এবং বলিউড অভিনেতা অক্ষয় কুমার। শনিবার রাতেই টুইটারে ছবি পোস্ট করে কৈলাস বিজয়বর্গীয় লিখেছেন, “সিনেমার প্রখ্যাত অভিনেতা মিঠুন দার সঙ্গে গভীর রাতে আলোচনা হল। তার দেশপ্রেম এবং গরিবদের জন্য ভালোবাসার গল্প শুনে আমার হৃদয় আপ্লুত হয়ে গিয়েছে”।

এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের সঙ্গেও মিঠুনের ঘনিষ্টতা ছিল। বামফ্রন্টের আমলে রাজ্যের প্রাক্তন ক্রীড়া ও সংস্কৃতি মন্ত্রী, প্রয়াত সুভাষ চক্রবর্তীর সঙ্গে তাঁর যথেষ্ট হৃদ্যতা ছিল। যদিও তৃণমূলের শাসনকালে রাজ্যের চিটফান্ড কেলেঙ্কারিতে নাম জড়িয়ে যাওয়ার পর রাজনীতি থেকে দূরে চলে গিয়েছিলেন অভিনেতা।

সম্প্রতি মুম্বাইয়ে মিঠুনের বাড়ি গিয়েছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত। সেই সময় বিজেপিতে যোগদান করতে পারেন বলে মাঝে গুঞ্জন উঠেছিল। যদিও সেই সব জল্পনায় সিলমোহর দেননি অভিনেতা। কিন্তু ব্রিগেডের আগে মহানগরে এসে গভীর রাতে কৈলাস সাক্ষাৎ কিন্তু পদ্ম যোগেই ইঙ্গিত দিচ্ছে।

একুশের নির্বাচনের আগে বঙ্গ দখলের লড়াইয়ে বাঙালির আবেগকেই ধরতে চাইছে পদ্ম শিবির। দুর্গাপুজো থেকে মনীষী, অভিনেতা-অভিনেত্রী, বাংলার সংস্কৃতি এই সব কিছুকেই হাতিয়ার করতে চাইছে গেরুয়া শিবির। বাঙালির প্রিয় মিঠুনদাকে এনে কি সেই আবেগ আরও পাকাপোক্ত করতে চাইছেন মোদী-শাহ। প্রশ্নের উত্তর পেতে তাই আজ নজরে বিজেপির মেগা ব্রিগেড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mithun chakraborty to join bjp meets kailash vijayvargiya in kolkata before modi brigade rally

Next Story
PM Modi Brigade ‘এবার তৃণমূলের খেল খতম’, হুঁশিয়ারি মোদীরpm narendra modi tweet for bengal poll 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com