scorecardresearch

“কালচার্ড পরিবারের বাচ্চারা যেন প্রিয়াঙ্কা গান্ধীর থেকে দূরে থাকে”

কংগ্রেস প্রধান রাহুল গান্ধীকে একহাত নিয়ে স্মৃতি ইরানি বলেন, “প্রিয়াঙ্কা আমেথির প্রার্থী নন। রাহুল গান্ধীর অযোগ্যতা ঢাকতেই উনি এখানে আসছেন।” 

“কালচার্ড পরিবারের বাচ্চারা যেন প্রিয়াঙ্কা গান্ধীর থেকে দূরে থাকে”
কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বৃহস্পতিবার প্রিয়াঙ্কা গান্ধীকে নজিরবিহীনভাবে আক্রমণ করেছেন। তিনি বলেছেন কালচার্ড পরিবারগুলিকে তাঁর পরামর্শ, বাচ্চাদের প্রিয়াঙ্কার কাছ থেকে দূরে রাখুন। সোশাল মিডিয়া একটি ভিডিও প্রকাশিত হওয়ার পরিপ্রেক্ষিতে তাঁর এই মন্তব্য। ওই ভিডিওতে দেখা যাচ্ছে কিছু অল্পবয়সী ছেলে অসম্মানজনক মন্তব্য ও খারাপ ভাষা ব্যবহার করছে।

স্মৃতি ইরানি সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, “উনি বাচ্চাদের দিয়ে খারাপ কথা বলান। উনি বাচ্চাদের বলেন প্রধানমন্ত্রীকে গালাগাল দিতে। বাচ্চারা এ থেকে কী শিখবে! সমস্ত কালচার্ড পরিবারকে আমি বলব প্রিয়াঙ্কা গান্ধীর কাছ থেকে বাচ্চাদের দূরে রাখতে। আমি খুশি যে যে পরিবার নিজেকে কালচার্ড বলে দাবি করে তাদের মুখোশ খুলে গেছে।”

তবে এ ভিডিওয় প্রিয়াঙ্কা গান্ধীকে বাচ্চাদের প্রধান মন্ত্রী সম্পর্কে খারাপ কথা বলতে বারণ করতে শোনা যাচ্ছে। “এটা না। ভাল লাগবে না। ভাল বাচ্চা হয়ে যাও।” এরপর বাচ্চাদের চিৎকার করে “রাহুল গান্ধী জিন্দাবাদ” বলতে শোনা যায়।

প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে অভিযোগ তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সম্পর্কে বলেন, “পাগল জানোয়ারের নামও রয়েছে।” এ নিয়েও প্রিয়াঙ্কার বিরুদ্ধে আক্রমণ হানেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। তিনি বলেন, “এই হল ওঁর আসল মুখ। উনি প্রধানমন্ত্রী ও একটি রাজ্যের মুখ্যমন্ত্রীকে অসম্মান করছেন। উনি গোরখনাথ মঠের অধ্যক্ষকে অবমাননা করেছেন। গোরখপুরে গিয়ে উনি এ কাজ করতে পারবেন!”

কংগ্রেস প্রধান রাহুল গান্ধীকে একহাত নিয়ে স্মৃতি ইরানি বলেন, “প্রিয়াঙ্কা আমেথির প্রার্থী নন। রাহুল গান্ধীর অযোগ্যতা ঢাকতেই উনি এখানে আসছেন।”

এর আগে এদিনই শিশু অধিকার রক্ষার জাতীয় কমিশন নির্বাচন কমিশনকে একটি ভিডিওর পরিপ্রেক্ষিতে ব্যবস্থাগ্রহণের নির্দেশ দিয়েছে। ওই ভিডিওয় রাফাল চুক্তি নিয়ে রাহুল গান্ধী মোদীর বিরুদ্ধে যে চৌকিদার চোর হ্যায় স্লোগান ব্যবহার করে থাকেন, সে স্লোগান দিতে শোনা গেছে শিশুদের।

চিঠিতে বলা হয়েছে, নির্বাচনী প্রতারের মত যে কোনও ধরনের কাজে শিশুদের কাজ করা শিশু অধিকারের পরিপন্থী। এব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থাও গ্রহণ করতে বলা হয়েছে নির্বাচন কমিশনকে।

Read the Story in English

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Modi abusing video priyanka gandhi cultured family children smriti irani