বড় খবর

মোদীর নজরে তরুণ-মহিলা ভোট, সকলকে গণতান্ত্রিক অধিকার প্রয়োগের আর্জি মমতার

চতুর্থ দফার ভোটে ভোটারদের বিশেষ বার্তা প্রদানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর।

mamata modi west bengal election 2021

প্রথম তিন দফার মতো চতুর্থ দফার নির্বাচনের শুরুতেও রেকর্ড সংখ্যায় ভোটদানের আর্জি জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে, সকাল সকাল নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের জন্য ভোটারদের টুইটে আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

টুইটারে বাংলায় প্রধানমন্ত্রীর বার্তা, ‘পশ্চিমবঙ্গে চতুর্থ দফার ভোট শুরু হয়েছে। আজকের ভোটদাতাদের কাছে রেকর্ড সংখ্যায় ভোটদানের আহবান জানাচ্ছি। তরুণ ও মহিলা ভোটারদেরও বিপুল সংখ্যায় ভোটদানের অনুরোধ জানাচ্ছি।’

মুখ্যমন্ত্রী টুইটে লিখেছেন, ‘আমি বাংলার সকল মা, ভাই ও বোনেদের আবেদন করব, সকলে আজ বিপুল সংখ্যায় নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন।’

চতুর্থ দফায় ভোট চলছে উত্তরবঙ্গের দুই জেলা কোচবিহার ও আলিপুরদুয়ারে। এছাড়াও দক্ষিণবঙ্গের তিন জেলা হাওড়া, হুগলি ও উত্তর ২৪ পরগনায়। পাঁচ জেলায় মোট ৪৪ কেন্দ্রে ভোগ্রহণ হচ্ছে। এই ৪৪টি কেন্দ্রে মধ্য়ে ২০১৬ সালের ভোটে একছত্র আধিপত্য ছিল তৃণমূলের। কিন্তু ২০১৯ সালের লোকসভা ভোটের ফলাফল অনুসারে অত্তরবঙ্গে ভালো প্রভাব বিস্তার করেছে বিজেপি। এখানকার সব বিধানসভাতেই এগিয়ে তারা।

যদিও দক্ষিণ বঙ্গের শক্ত গাঁটি দক্ষিণ ২৪ পরগনা। চতুর্থ দফায় এই জেলায় ভোট রয়েছে ১১ আসনে। গত বিধানসভা ও লোকসভা ভোটের নিরিখেও এগিয়ে তৃণমূল। হাওড়া, হুগলিতেও লড়াই হাড্ডাহাড্ডি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Modi mamata message to voters on west bengal election 2021 4th phase

Next Story
ভোটের আগের রাতেই ভাঙড় থানার আইসি-কে সরালো কমিশনbhangar EC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com