বড় খবর

গোঘাটে ছেলেকে বাঁচাতে গিয়ে নিহত বিজেপি কর্মীর মা, কাঠগড়ায় তৃণমূল

তৃতীয় দফার ভোটগ্রহণের সকালেও রাজনৈতিক হত্যার খবর সামনে এলো।

kamarhati bjp polling agent dies
প্রতীকী ছবি

তৃতীয় দফার ভোটগ্রহণের সকালেও রাজনৈতিক হত্যার খবর সামনে এলো। হুগলির গোঘাটের খুশিগঞ্জে খুন বিজেপি কর্মীর মা। অভিযোগ, ছেলেকে বাঁচাতে গিয়ে মারধরের শিকার হতে হয় বিজেপি কর্মীর মাকে। সোমবার রাতে হুমকির প্রতিবাদ করায় তাঁকে বেধড়ক মারধর করে মত্ত তৃণমূল কর্মীরা। মাটিতে ফেলে বুকে পেটে লাথি, বন্দুকের বাঁট দিয়ে আঘাত করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু মাধবী আদকের।

হামলার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল। এলাকার তৃণমূল প্রার্থী মানস মজুমদারের সঙ্গে কথা বলা হলে তিনি বলেন, সমস্ত অভিযোগ মিথ্যে। স্বাভাবিক কারণেই মৃত্যু হয়েছে ওই মহিলার। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পৌঁছন বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক। তাঁর অভিযোগ, এলাকায় রাজনৈতিক হিংসার সম্ভাবনার কথা বারংবার প্রশাসনকে জানালেও কাজ হয়নি। গোঘাট থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি।

এর আগে, হাওড়ায় এক বিজেপি কর্মীর মাকে মারধরের অভিযোগ ঘিরে উত্তাল হয়েছিল রাজ্য রাজনীতি। পরে মৃত্যু হয় ওই বৃদ্ধার।

উল্লেখ্য, এই দফায় হুগলির সবকটি বুথকেই স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করেছে কমিশন। জেলায় মোট ১৬৬ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রয়েছে। নিরাপত্তারয় রয়েছে ৫ হাজার ৫০০ রাজ্য পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mother of bjp leader allegedly killed by tmc goons at hooghly goghat west bengal election 2021

Next Story
উলুবেড়িয়া উত্তরে তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার ইভিএম-ভিভিপ্যাট, সাসপেন্ড সেক্টর অফিসার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com