“দুর্নীতি-মূল্যবৃদ্ধি ইস্যু নয়, ৩০০-র বেশি আসন পাবে বিজেপি”

ভোপালে বিজেপির হয়ে প্রজ্ঞা ঠাকুরের মনোনয়ন প্রসঙ্গে অমিত শাহ বলেন, ভুয়ো গেরুয়া সন্ত্রাসের ভুয়ো মামলার বিরুদ্ধে এ এক সত্যাগ্রহ।

By: New Delhi  Published: May 17, 2019, 7:09:26 PM

৩০০-র বেশি আসন পেয়ে ক্ষমতায় আসবে বিজেপি। দিল্লিতে বিজেপির সদর দফতরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে এক যৌথ সাংবাদিক সম্মেলনে এ দাবি করলেন দলের সভাপতি অমিত শাহ। উল্লেখযোগ্য, ২০১৪ সালে প্রধানমন্ত্রী হওয়ার পর এটিই প্রথম নরেন্দ্র মোদীর প্রথম কোনও মুখোমুখি সাংবাদিক সম্মেলন। এদিনের সম্মেলনে মোদী সরকারের গত পাঁচ বছরের কাজের খতিয়ান তুলে ধরেন অমিত শাহ।

সাংবাদিক সম্মেলনে লোকসভা ভোটের প্রচারে দলীয় কর্মীদের প্রয়াসের ভূয়সী প্রশংসা করেন অমিত শাহ।

অমিত শাহ যা বলেছেন:

বিজেপির দীর্ঘ ও সফল প্রচার কর্মসূচি আজ শেষ হল। বিজেপির দিক থেকে দেখলে এই নির্বাচনী প্রচার স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত সবচেয়ে ব্যাপক এবং এখানে আমরা সর্বশক্তি নিয়োগ করেছি।

মোদী নেতৃত্বাধীন এনডিএ সরকারের গত পাঁচ বছরের কাজের খতিয়ান পেশ করে অমিত শাহ বলেন, আসন্ন লোকসভা ভোটে ৩০০-র বেশি আসন পেয়ে সরকার গড়বে বিজেপি।

উন্নয়নের প্রসঙ্গ তুলে অমিত শাহ বলেন, “সমাজের সর্বস্তরের মানুষের উন্নতিকল্পে মোদী সরকার মোট ১৩৩টি প্রকল্প উদ্বোধন করেছে।”

অমিত শাহ বলেন, ‘মেরা বুথ সবসে মজবুত’ প্রচারের মাধ্যমে পার্টি তৃণমূল স্তরের প্রতিটি বিজেপি কর্মীর সঙ্গে যোগাযোগ রেখেছে।

“মূল্যবৃদ্ধি, দুর্নীতি এ নির্বাচনের ইস্যু নয়।”

পশ্চিমবঙ্গে হিংসা সম্পর্কিত এক প্রশ্নের জবাব দিতে গিয়ে অমিত শাহ বলেছেন, “বিজেপি দেশ জুড়ে হিংসা ছড়াচ্ছে বলে সে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে অভিযোগ করছেন, তার কী প্রমাণ ওঁর কাছে রয়েছে? ৮০ জন বিজেপি কর্মী খুন হয়েছেন। বাংলার মুখ্যমন্ত্রী কী জবাব দেবেন?”

ভোপালে বিজেপির হয়ে প্রজ্ঞা ঠাকুরের মনোনয়ন প্রসঙ্গে অমিত শাহ বলেন, ভুয়ো গেরুয়া সন্ত্রাসের ভুয়ো মামলার বিরুদ্ধে এ এক সত্যাগ্রহ। “আমি কংগ্রেসকে প্রশ্ন করতে চাই, সমঝোতা এক্সপ্রেস বিস্ফোরণের ঘটনায় আগে কিছুজনকে গ্রেফতার করা হয়েছিল যারা লশকর এ তৈবার সঙ্গে যুক্ত। গেরুয়া সন্ত্রাসের এক ভুয়ো মামলা করা হয়েছে, যে মামলায় অভিযুক্তরা ছাড়া পেয়ে গেছেন।”

মহাতামা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসে সম্পর্কে বিতর্কিত মন্তব্যের প্রেক্ষিতে প্রশ্নের জবাবে অমিত শাহ বলেন, দল প্রজ্ঞা ঠাকুরকে শো কজ নোটিস পাঠিয়েছে এবং দশ দিনের মধ্যে উত্তর দিতে বলেছে। প্রজ্ঞার উত্তরের পর বিজেপির শৃঙ্খলারক্ষা কমিটি যথাযথ পদক্ষেপ নেবে বলে জানিয়েছেন অমিত শাহ।

 

Get all the Latest Bengali News and Election 2019 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Narendra modi and amit shah press conference bjp will win more than 300 seats

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং