মোদীর হেলিকপ্টারে কালো সিন্দুক কিসের? প্রশ্ন তুলল কংগ্রেস

শনিবার কর্নাটক প্রদেশ কংগ্রেসের সভাপতি দীনেশ গুন্ডু রাও একটি ১৫ সেকেন্ডের ভিডিও পোস্ট করেছিলেন। ওই ভিডিওটিতে মোদীর হেলিকপ্টার থেকে একটি ট্রাঙ্ক নামিয়ে একটি এসইউভি-তে তুলতে দেখা যাচ্ছে দুই ব্যক্তিকে।

By: New Delhi  Updated: April 14, 2019, 07:46:08 PM

কংগ্রেসের কর্নাটক ইউনিট নির্বাচন কমিশনের কাছে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নতুন অভিযোগ দায়ের করেছে। এবারে অভিযোগের কেন্দ্রে রয়েছে সন্দেহজনক একটি কালো ট্রাঙ্ক। গত সপ্তাহে চিত্রদুর্গে নির্বাচনী সফরের সময়ে মোদীর হেলিকপ্টারে এই ট্রাঙ্ক নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

কংগ্রেস মুখপাত্র আনন্দ শর্মা এ ব্যাপারে বিস্তারিত তদন্তের দাবি করেছেন। একই সঙ্গে তিনি বলেছেন ওই ট্রাঙ্কের ব্যাপারে নির্বাচন কমিশনেরও খোঁজখবর নেওয়া উচিত।


শর্মার অভিযোগ, প্রধানমন্ত্রীর হেলিকপ্টারকে গার্ড দিতে এসেছিল আরও তিনটি চপার। হেলিকপ্টার মাটিত নামার পর একট কালো ট্রাঙ্ক বের করে নিয়ে এসে একটি গাড়িতে তুলে দেওয়া হয়। এরপরেই গাড়িটি দ্রুতগতিতে বেরিয়ে যায়। ওই গাড়িটি এসপিজি কনভয়ের অন্তর্ভুক্তও ছিল না।

শনিবার কর্নাটক প্রদেশ কংগ্রেসের সভাপতি দীনেশ গুন্ডু রাও একটি ১৫ সেকেন্ডের ভিডিও পোস্ট করেছিলেন। ওই ভিডিওটিতে মোদীর হেলিকপ্টার থেকে একটি ট্রাঙ্ক নামিয়ে একটি এসইউভি-তে তুলতে দেখা যাচ্ছে দুই ব্যক্তিকে।

এ ভিডিও টি টুইটকরে তিনি কর্নাটকের মুখ্য নির্বাচনী আধিকারিককে ট্যাগ করে লেখেন, চিত্রদুর্গে প্রধানমন্ত্রী মোদীর মোদীর হেলিকপ্টার থেকে একটি রহস্যজন কালো বাক্স নামিয়ে একটি ইনোভা গাড়িতে তোলা হচ্ছে এবং সেটি দ্রুত চলে যাচ্ছে। নির্বাচন কমিশনের উচিত ওই কালো বাক্সে কী ছিল এবং গাড়িটি কার এ নিয়ে তদন্ত করা।

চিত্রদুর্গের সভায় মোদী বালাকোট বিমান হামলা নিয়ে প্রশ্ন তোলার জন্য বিরোধীদের আক্রমণ করেন।

Read the Full Story in English

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Narendra modi helicopter black trunk in karnataka questions raised by congress

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X