‘চৌকিদারি মনোভাব থাকবে আজীবন’, তবে নাম থেকে বাদ পড়ল ‘চৌকিদার’

"চৌকিদারি মনোভাবকে অন্য স্তরে নিয়ে যাওয়ার সময় এসেছে এবার", বললেন মোদী। প্রধানমন্ত্রীর ইচ্ছে মতোই দলের অন্যান্য নেতারাও নামের সামনে থেকে বাদ দিলেন চৌকিদারের তকমা।

By: New Delhi  Updated: May 23, 2019, 07:56:54 PM

বিরোধী শিবিরে ধস নামিয়ে কেন্দ্রে উঠল গেরুয়া ঝড়। একক সংখ্যা গরিষ্ঠতা নিয়ে দ্বিতীয়বারের জন্য মসনদে আসছে বিজেপিই। জয়ের খবর সুনিশ্চিত হতেই টুইটার থেকে নামের আগে সরিয়ে দিলেন ‘চৌকিদার’ শব্দটি। মোদী জানালেন চৌকিদারের মনোভাব মুছবে না তাঁর।

“চৌকিদারি মনোভাবকে অন্য স্তরে নিয়ে যাওয়ার সময় এসেছে এবার”, বললেন মোদী। প্রধানমন্ত্রীর ইচ্ছে মতোই দলের অন্যান্য নেতারাও নামের সামনে থেকে বাদ দিলেন চৌকিদারের তকমা। জানালেন, ‘চৌকিদারি মনোভাব থাকবে আজীবন, ওই মনোভাব আমাদের সত্ত্বার অবিচ্ছেদ্য অংশ”।

মোদীর দাবি নির্বাচনী প্রচার চলাকালীন দেশের নাগরিকরা অন্তত ২০ লক্ষ বার এই হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। এই সংক্রান্ত প্রায় ১৬০০ কোটি ছবি শেয়ার হয়েছে সোশাল মিডিয়ায়।

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Narendra modi removes chowkidar on twitter105460

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X