Lok Sabha Election 2019: মায়াবতীর পথেই সিধু, মুসলিম ভোট ভাগ না করার আহ্বান

Lok Sabha Election 2019: গত ৭ এপ্রিল সাহারানপুর ও বেরিলিতে প্রায় এ ধরনেরই মন্তব্য করেছিলেন মায়াবতী। বসপা নেত্রীর এই মন্তব্যের জেরে তাঁকে দু দিনের জন্য প্রচার থেকে বরখাস্ত করেছে নির্বাচন কমিশন। 

By: New Delhi  Updated: Apr 16, 2019, 8:55:21 PM

সরাসরি মুসলিম ভোটারদের উদ্দেশ্য করে প্রচার চালানোর জন্য বহুজন সমাজ পার্টি নেত্রী মায়াবতীর প্রচার নিষিদ্ধ করেছে নির্বাচন কমিশন। তার একদিনের মধ্যেই, মঙ্গলবার একই কথা বললেন নভজোত সিং সিধু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হারাতে সংখ্যালঘুদের একজোট হয়ে ভোট দিতে বলেন তিনি।

বিহারের কাটিহার লোকসভা কেন্দ্রে আয়োজিত এক সভায় ভাষণ দিতে গিয়ে পাঞ্জাবের মন্ত্রী সিধু বলেন, “বিজেপি বিভেদ সৃষ্টিকারী প্রচার চালাচ্ছে এবং মুসলিম ভোটারদের ভোট ভাগাভাগি সম্পর্কে সাবধান করে দেন।”

আরও পড়ুন, নরেন্দ্র মোদী বা রাহুল গান্ধী আপনার এলাকা চালাবেন না: প্রকাশ রাজ

এ অঞ্চলে মুসলিমরাই যে সংখ্যাগুরু সে কথা জোর দিয়ে বলেন সিধু। একই সঙ্গে তিনি সম্প্রদায়গত ভাবে অটুট থেকে কংগ্রেসের জয় সুনিশ্চিত করার আহ্বান জানান।

সিধু বলেন বিজেপি আসাউদ্দিন ওয়েইসির আইমিম দলের মাধ্যমে প্রার্থী দাঁড় করিয়ে বিহারে মুসলিম ভোটে বিভাজন আনতে চাইছে।

গত ৭ এপ্রিল সাহারানপুর ও বেরিলিতে প্রায় এ ধরনেরই মন্তব্য করেছিলেন মায়াবতী। বসপা নেত্রীর এই মন্তব্যের জেরে তাঁকে দু দিনের জন্য প্রচার থেকে বরখাস্ত করেছে নির্বাচন কমিশন।

সেদিনের সভায় মায়াবতী বলেছিলেন, “কংগ্রেস এখানে বিজেপির সঙ্গে লড়ার পক্ষে যথেষ্ট নয়, এবং আমি আপনাদের সকলকে, বিশেষ করে মুসলিমদের বলতে চাই যে আপনারা কংগ্রেসকে একটি ভোট দেওয়ার মানে বিজেপিকে সাহায্য করা। আপনাদের ভোট ভাগাভাগি করবেন না।”

Read the Full Story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Election News in Bengali.


Title: Lok Sabha Election 2019:: মায়াবতীর পথেই সিধু, মুসলিম ভোট ভাগ না করার আহ্বান

Advertisement