বড় খবর

বিরাট জয় তৃণমূলের, মেনে নিয়ে মমতাকে অভিনন্দন নির্মলা-রাজনাথের

৪০ দিনেরও বেশি লড়াই, ভাঙা পায়ে হুইলচেয়ারে ঘুরে খেলায় জয়ী শেষপর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়।

৪০ দিনেরও বেশি লড়াই, ভাঙা পায়ে হুইলচেয়ারে ঘুরে খেলায় জয়ী শেষপর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়। একটা প্রায় অসম্ভব লড়াই, বিশ্বের বৃহত্তম দল বিজেপির বিরুদ্ধে। প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী, একাধিক কেন্দ্রীয় মন্ত্রী, মুখ্যমন্ত্রী, দিল্লির তাবড় নেতারাও তাঁকে চতুর্দিক থেকে কোণঠাসা করেও হারাতে ব্যর্থ। এবার তাঁরাই বাংলার অগ্নিকন্যার লড়াইকে কুর্নিশ জানাল।

একুশের মহারণে বাংলার হ্যাটট্রিক করার পর মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং থেকে অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। বাংলায় তাঁরাও প্রচারে এসেছিলেন বিজেপির হয়ে। চোখা চোখা ভাষায় আক্রমণ করেছিলেন মমতাকে। কিন্তু তৃণমূল নেত্রীর অদম্য জেদের কাছে হার মানল প্রবল প্রতাপশালী গেরুয়া ব্রিগেড।

নির্মলা টুইট করে জানালেন, ‘আরও একবার বিধানসভা নির্বাচনে জয়লাভ করার জন্য মমতা দিদি এবং তৃণমূলকে শুভেচ্ছা। আপনাকে আপনার সরকারের পরবর্তী মেয়াদের জন্য শুভকামনা জানাই’। ‘পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁর দলের বিপুল জয়ের জন্য অভিনন্দন। তাঁর পরবর্তী রাজনৈতিক জীবনের জন্য আমার শুভেচ্ছা’। টুইট করলেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং।

নন্দীগ্রামে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ রাউন্ডে এসে বিজেপির শুভেন্দু অধিকারীকে ১২০০ ভোটের ব্য়বধানে পরাজিত করেন মমতা। এর আগে তৃণমূলের বিপুল জয়ের জন্য অরবিন্দ কেজরিওয়াল থেকে শুরু করে অখিলেশ যাদব, তেজস্বী যাদব, শরদ পওয়ার, সঞ্জয় রাউত, লালুপ্রসাদ যাদবের মতো জাতীয় স্তরের নেতারা মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানান।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nirmala sitharaman and rajnath singh congratulates mamata banerjee for thumping victory

Next Story
ডাবল ইঞ্জিনের বিরুদ্ধে ডাবল সেঞ্চুরি করেছি, ‘খেলা জিতে’ বার্তা মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com