বড় খবর

স্কুটিতে চেপে মিছিল স্মৃতি ইরানির, পেট্রলের মূল্যবৃদ্ধি নিয়ে পাল্টা কটাক্ষ তৃণমূলের

দক্ষিণ ২৪ পরগনায় পরিবর্তন যাত্রায় এসে স্কুটার চালালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

পরিবর্তন যাত্রার সূচনায় স্কুটি চালিয়ে মিছিল কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির।

দক্ষিণ ২৪ পরগনায় পরিবর্তন যাত্রায় এসে স্কুটার চালালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। গড়িয়া স্টেশন থেকে আজ, শুক্রবার যাত্রা শুরু করে বিজেপির পরিবর্তন রথ। স্মৃতি ইরানির সঙ্গে ছিলেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় ও মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল। খেয়াদহ হয়ে ভাঙড় পর্যন্ত গিয়ে শেষ হয় দক্ষিণ ২৪ পরগনার পরিবর্তন যাত্রা। এরপর বিজেপির পরিবর্তন রথ দমদমের উদ্দেশ্যে রওনা দেয়।

এদিন স্কুটিতে সওয়ার হয়ে স্মৃতি ইরানি রাজ্য প্রশাসনের নিন্দা করে বলেন, “যখনই যাত্রা শুরু হয়, তখনই প্রশাসন জেনেবুঝে বিলম্ব করার চেষ্টা করে। তাই আমরা দুই চাকায় সওয়ার হয়েছি। কেউ পায়ে হেঁটে পরিবর্তনের বার্তা দিচ্ছেন। কারণ বাংলা পরিবর্তনের রাস্তায় হাঁটছে।” এদিন বিজেপি কর্মী-সমর্থকদের মুখে ‘জয় শ্রীরামের’ সঙ্গে ‘খেলা হবে’ স্লোগানও শোনা যায়। তৃণমূলের এই বহু প্রচলিত স্লোগান বিজেপি কর্মীদেরও মুখে। স্কুটিতে চেপে বেশ কয়েক কিলোমিটার চালান স্মৃতি। কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকে দেখতে রাস্তার দুপাশে ভিড় জমান মানুষ।

এরপর যাত্রার শেষে বক্তব্য রাখতে উঠে স্মৃতি বলেন, “আমি প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। সবার আশীর্বাদ নিতে আজ আমরা রাস্তায় নেমেছি। লোকসভায় আপনারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সুযোগ দিয়েছেন, ভালবাসা দিয়েছেন। যার ফলে গোটা দেশে পদ্ম ফুটেছে। এবার বাংলাতেও পদ্ম ফোটান।” তবে কেন্দ্রীয় মন্ত্রীকে কটাক্ষ করতে ছাড়েনি শাসকদল তৃণমূল।

গতকালই পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ই-স্কুটিতে চেপে হাজরা থেকে নবান্নে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু যিনি ২০১২-১৩ সালে গ্যাসের দাম বাড়ার জন্য হাতে সিলিন্ডার নিয়ে রাস্তায় বিক্ষোভ দেখিয়েছিলেন, সেই স্মৃতি আজ পেট্রলচালিত স্কুটি চালিয়ে মিছিল করেছেন বলে তোপ দেগেছে তৃণমূল।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: On scooter smriti irani leads bjp rally for bengal polls

Next Story
ভোটের দিন ঘোষণার আগেই মমতার বড় ঘোষণা, বাড়ছে বেতন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com