বড় খবর

“মমতাকে বিসর্জন দিতে তৈরি জনতা”, তীব্র আক্রমণ দিলীপের

এদিকে, মমতার উপর হামলার অভিযোগে রাজ্য সরকারের রিপোর্টে অসঙ্গতি পেয়েছে কমিশন।

dilip ghosh, mamata banerjee
মমতাকে নিশানা দিলীপের। অলঙ্করণ- পল্লবী দে

বাংলায় বিধানসভা নির্বাচনের প্রথম দুই দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। এবার আরও তিন দফার প্রার্থী তালিকা চূড়ান্ত করতে দিল্লি উড়ে গিয়েছেন বঙ্গ বিজেপির সেনাপতিরা। দিল্লিতে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বাসভবনে গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, রাহুল সিনহা, কৈলাস বিজয়বর্গীয়, শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, মুকুল রায়রা।

এদিন বৈঠকের আগে সংবাদসংস্থা এএনআইকে দিলীপ ঘোষ বলেন, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম দফার প্রার্থী তালিকা চূড়ান্ত করতে এই বৈঠকে আলোচনা করবেন তাঁরা। সেইসঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ শানিয়েছেন তিনি। বলেছেন, “বাংলার মানুষ মমতাকে বিসর্জন দেওয়ার জন্য প্রস্তুত আছে।”

প্রসঙ্গত, নন্দীগ্রামে মমতার উপর হামলা হয়েছে দাবি তুলে নির্বাচন কমিশনে বিজেপির বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস। স্মারকলিপির সঙ্গে দিলীপ ঘোষ ও সৌমিত্র খাঁয়ের বিতর্কিত পোস্টের স্ক্রিনশটও জমা করেছে তৃণমূলের প্রতিনিধি দল। তবে অভিযোগ মানতে নারাজ বিজেপি। পাল্টা ৮ সদস্যের বিজেপি প্রতিনিধি দল কমিশনের কাছে সিবিআই তদন্তের দাবি জানিয়েছে। দিলীপ বা সৌমিত্র খাঁয়ের পোস্টে কোনও হামলার ইঙ্গিত ছিল বলে মানতে অস্বীকার করেছে গেরুয়া শিবির।

এদিকে, মমতার উপর হামলার অভিযোগে রাজ্য সরকারের রিপোর্টে অসঙ্গতি পেয়েছে কমিশন। মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় যে রিপোর্ট কমিশনকে জমা দিয়েছেন তা ত্রুটিপূর্ণ বলে জানিয়েছেন এক শীর্ষ আধিকারিক। রিপোর্টের বিষয়বস্তু ব্যাখ্যা করতে মুখ্যসচিবকে নির্দেশ দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। ওই আধিকারিক সংসাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, মুখ্যসচিব রাজ্যের তরফে যে রিপোর্ট জমা দিয়েছেন তা ত্রুটিপূর্ণ। তাতে ঘটনা কীভাবে হয়েছে, কারা এর পিছনে থাকতে পারে সেসব কিছু উল্লেখ নেই। রাজ্যের কাছে আরও বিস্তারিত তথ্য চাওয়া হয়েছে।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: People are ready for mamatas visarjan says bengal bjp chief dilip ghosh

Next Story
তৃণমূলে যোগ যশবন্ত সিনহার, ‘স্বেচ্ছাচার চালাচ্ছে মোদী সরকার’, সরব প্রাক্তন অর্থমন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com