বড় খবর

‘করোনার বিরুদ্ধে লড়াইয়ে বাংলার পাশে কেন্দ্র’, মমতাকে অভিনন্দন ট্যুইট মোদীর

একুশের মহারণে বাংলার হ্যাটট্রিক করার পর মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং থেকে অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। বাংলায় তাঁরাও প্রচারে এসেছিলেন বিজেপির হয়ে।

Covid-19 Second Wave in India, Prime Minister, Maharashtra, Uddhav Thackrey

অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের জয়ের জন্য মমতা দিদিকে অভিনন্দন। রবিবার বঙ্গের ভোট গণনার ফল স্পষ্ট হতেই এভাবে ট্যুইট করলেন প্রধানমন্ত্রী। তিনি আরও লেখেন,’ বাংলার মানুষের প্রত্যাশা পূরণ এবং করোনার বিরুদ্ধে লড়াইয়ে রাজ্য সরকারকে সবরকম সাহায্য করবে কেন্দ্র।‘ প্রধানমন্ত্রী ট্যুইট করে বঙ্গ জয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেও, এই রায়ে কিছুটা অখুশি বাবুল সুপ্রিয়।

এদিন মোদী মন্ত্রিসভার এই সদস্য দাবি করেন, ‘আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানাব না কিংবা বলব না মানুষের রায় মাথা পেতে নিলাম। কারণ আমি মনে করি বাংলার মানুষ ঐতিহাসিক ভুল করেছে বিজেপিকে সরকার গড়ার সুযোগ না দিয়ে। বরং দুর্নীতিপরায়ণ অসৎ একটা সরকার নির্বাচন করেছে। নির্মম এক মহিলাকে ক্ষমতায় ফিরিয়েছে।‘

দেখুন মোদীর ট্যুইট:

তাঁর সংযোজন, ‘একজন আইন অনুসরণকারী নাগরিক হিসেবে একটা গণতান্ত্রিক দেশের মানুষের রায়কে শুধু মেনে চলবো।‘

এদিকে, ৪০ দিনেরও বেশি লড়াই, ভাঙা পায়ে হুইলচেয়ারে ঘুরে খেলায় জয়ী শেষপর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়। একটা প্রায় অসম্ভব লড়াই, বিশ্বের বৃহত্তম দল বিজেপির বিরুদ্ধে। প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী, একাধিক কেন্দ্রীয় মন্ত্রী, মুখ্যমন্ত্রী, দিল্লির তাবড় নেতারাও তাঁকে চতুর্দিক থেকে কোণঠাসা করেও হারাতে ব্যর্থ। এবার তাঁরাই বাংলার অগ্নিকন্যার লড়াইকে কুর্নিশ জানাল।

একুশের মহারণে বাংলার হ্যাটট্রিক করার পর মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং থেকে অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। বাংলায় তাঁরাও প্রচারে এসেছিলেন বিজেপির হয়ে। চোখা চোখা ভাষায় আক্রমণ করেছিলেন মমতাকে। কিন্তু তৃণমূল নেত্রীর অদম্য জেদের কাছে হার মানল প্রবল প্রতাপশালী গেরুয়া ব্রিগেড।

নির্মলা টুইট করে জানালেন, ‘আরও একবার বিধানসভা নির্বাচনে জয়লাভ করার জন্য মমতা দিদি এবং তৃণমূলকে শুভেচ্ছা। আপনাকে আপনার সরকারের পরবর্তী মেয়াদের জন্য শুভকামনা জানাই’। ‘পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁর দলের বিপুল জয়ের জন্য অভিনন্দন। তাঁর পরবর্তী রাজনৈতিক জীবনের জন্য আমার শুভেচ্ছা’। টুইট করলেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm modi congratulates mamata over massive win in bengal assembly election 2021 state

Next Story
‘ওদের মুখও মুখ থুবড়ে পড়েছে’, মমতার ‘হার’কে কটাক্ষ দিলীপ ঘোষেরDilip Ghosh, Bengal BJP, BJP to TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com