বড় খবর

প্রচারের আগে বাংলায় টুইট মোদীর, ১০ দিনের ব্যবধানে ফের বঙ্গে প্রধানমন্ত্রী

বুধবার রাতে বাংলায় টুইট করেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, ১৮ই মার্চ তিনি পশ্চিমবঙ্গের ভাই ও বোনেদের মধ্যে উপস্থিত থাকার সুযোগ পেয়ে আনন্দিত।

pm narendra modi tweet for bengal poll 2021

বাংলায় বিধানসভা নির্বাচনের প্রথম দফা শুরু হতে হাতে মাত্র ৯ দিন। তাই সেই কথা মাথায় রেখেই রাজ্যে পর পর ৪টি সমাবেশ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার পুরুলিয়ায় সভা দিয়ে শুরু করবেন। তবে তার আগে বাংলার মানুষের মন জয় করতে টুইটে বাংলায় লিখে জানালেন সেই কথা।

এদিন পুরুলিয়ায় প্রধানমন্ত্রীর সভা বেলা ১১টায়। যার জন্য দিল্লি থেকে ৮.৪৫-এ রওনা দেবেন প্রধানমন্ত্রী। ১০.৩৫ নাগাদ দুর্গাপুর বিমানবন্দরে পৌঁছনোর কথা। পুরুলিয়ার পরে শনিবার বাঁকুড়া, রবিবার খড়্গপুর এবং বুধবার কাঁথিতে সমাবেশ রয়েছে মোদীর। এবার প্রধানমন্ত্রী ২০টি সভা করতে পারেন বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবারের সফর নিয়ে বুধবার রাতে বাংলায় টুইট করেছেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি বলেছেন, ১৮ই মার্চ তিনি পশ্চিমবঙ্গের ভাই ও বোনেদের মধ্যে উপস্থিত থাকার সুযোগ পেয়ে আনন্দিত। পুরুলিয়ায় একটি জনসভায় বক্তব্য রাখবেন তিনি। পশ্চিমবঙ্গ জুড়ে, পরিবর্তনের আকাঙ্খা জেগেছে। বিজেপি-র সুশাসনের কর্মসূচী জনগণের মধ্যে এক সুরেলা ধ্বনি তুলেছে বলে মন্তব্য করেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm narendra modi address public rally in purulia west bengal assembly election 2021

Next Story
খাস তালুক নন্দীগ্রামে শুভেন্দুকে ঝাঁটা-জুতো দেখালেন মহিলারা, ‘নেপথ্যে TMC’, অভিযোগ বিজেপির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com