প্রধানমন্ত্রীর পিছু পিছু টুইটারে বিজেপি নেতাদের চৌকিদার হওয়া শুরু

বিজেপির যেসব শীর্ষস্থানীয় নেতারা নামের আগে চৌকিদার লাগিয়ে ফেলেছেন, তাঁদের মধ্যে রয়েছেন রেলমন্ত্রী পীযুষ গোয়েল, স্বাস্থ্যমন্ত্রী জেপি নাড্ডা এবং বিজেপি সভাপতি অমিত শাহ।

By: New Delhi  Published: Mar 17, 2019, 5:02:52 PM

একদিন আগেই শুরু হয়েছে ম্যায় ভি চৌকিদার প্রচার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর  টুইটার হ্যান্ডেলে নামের আগে চৌকিদার সংযোজন করেছেন। এবার তাঁকে অনুসরণ করে শুরু হয়েছে অন্যরাও যোগ দিতে শুরু করেছেন এই সংযোজনের পালায়।

বিজেপির যেসব শীর্ষস্থানীয় নেতারা নামের আগে চৌকিদার লাগিয়ে ফেলেছেন, তাঁদের মধ্যে রয়েছেন রেলমন্ত্রী পীযুষ গোয়েল, স্বাস্থ্যমন্ত্রী জেপি নাড্ডা এবং বিজেপি সভাপতি অমিত শাহ। শনিবার এই প্রচার শুরু করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ”আপনাদের চৌকিদার সিধা দাঁড়িয়ে আছে এবং জাতির সেবা করছে। কিন্তু আমি একা নই। যারাই দুর্নীতি, সামাজিক অন্যায়ের বিরুদ্ধে লড়াই করছেন, তাঁরা সকলেই চৌকিদার। ভারতের প্রগতির জন্য যাঁরা কঠোর পরিশ্রম করছেন, তাঁরা সকলেই চৌকিদার। আজ সব ভারতীয় বলছে #ম্যাঁয়ভিচৌকিদার।”


নামের আগে চৌকিদার লাগিয়ে পীযুষ গোয়েল লিখছেন, “জাতির চৌকিদার হিসেবে আমরা নগদহীন আর্থিক লেনদেনের মাধ্যমে স্বচ্ছ অর্থনীতি তৈরির ব্যাপারে দায়বদ্ধ। দুর্নীতি এবং কালো টাকা দশকের পর দশক ধরে আমাদের ব্যাপক ক্ষতি করেছে। সুন্দর ভবিষ্যতের জন্য একে নির্মূল করার সময় এসেছে।“

প্রধানমন্ত্রীর চৌকিদার ভাবমূর্তি নিয়ে কংগ্রেস বেনজির আক্রমণ শুরু করার পর এই সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী শ্লোগান দিতে শুরু করেছেন চৌকিদার চোর হ্যায়। রাফাল চুক্তিতে মোদীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে এই শ্লোগান সামনে এনেছিলেন রাহুল। শনিবার দেরাদুনে এক সমাবেশে রাহুল বলেন, তিনি সংসদে প্রাধানমন্ত্রীর উদ্দেশে রাফাল নিয়ে চারটি প্রশ্ন রেখেছিলেন। প্রধানমন্ত্রী তার একটিরও উত্তর দেননি। ”দেড় ঘণ্টা ধরে লম্বা ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী, কিন্তু আমার একটি প্রশ্নেরও উত্তর তিনি দেননি। উনি ওপর দিকে তাকিয়েছেন, নিচের দিকে তাকিয়েছেন, পাশের দিকে তাকিয়েছেন। কেন! কারণ উনি দোষী।”

Read the Full Story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Election News in Bengali.


Title: Chowkidar Prefix in Twitter: প্রধানমন্ত্রীর পিছু পিছু টুইটারে বিজেপি নেতাদের চৌকিদার হওয়া শুরু

Advertisement