মোদীকে মানহানির নোটিস পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ও বিজেপির রাজ্য দফতরে ওই নোটিসে পাঠানো হয়েছে। 

By: Updated: May 19, 2019, 10:55:33 AM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মানহানির নোটিস পাঠালেন তৃণমূল নেতা তথা ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, গত ১৫ এপ্রিল এক জনসভায় মোদী তাঁর সম্পর্কে মিথ্যা অভিযোগ এনেছেন বলে নালিশ জানিয়েছেন অভিষেক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক আগামী ৩৬ ঘণ্টার মধ্যে প্রধানমন্ত্রীকে ক্ষমা চাইতে বলেছেন। অন্যথায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে নোটিসে জানানো হয়েছে।

গত ১৫ এপ্রিল জনসভায় ভাষণ দেওয়ার সময়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘পিসি-ভাইপোর’ সরকারের দিন প্রায় শেষ।

pm modi, abhishek banerjee,  প্রধানমন্ত্রী মোদী, অভিষেক বন্দ্যোপাধ্যায় মোদীকে পাঠানো আইনি নোটিস।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ও বিজেপির রাজ্য দফতরে ওই নোটিসে পাঠানো হয়েছে।

“আপনি সভায় উপস্থিত জনসাধারণকে বিপথে চালিত করার উদ্দেশ্যে, আমার মক্কেলের কষ্টোপার্জিত সুনাম হানি ঘটানোর জন্য মিথ্যা অভিযোগ করেছেন। আপনার ভাষণ ছিল মিথ্যা এবং মানহানিকর মন্তব্যে ভরপুর, যার পিছনে ছিল রাজনৈতিক হিসেব এবং অনিষ্টকর উদ্দেশ্য।” নোটিসে বলা হয়েছে, “এ ধরনের  জঘন্য প্রতিহিংসামূলক বক্তব্য আপনি যে আসনে বসে আছেন তাতে শোভা পায় না… এক্ষেত্রে ৩৬ ঘণ্টার মধ্যে যদি নিঃশর্ত ক্ষমাপ্রার্থনা না করা হয় তাহলে আমার মক্কেল আইনানুসারে যথাযথ ব্যবস্থাগ্রহণের পদক্ষেপের ব্যাপারে অগ্রসর হবেন।”

এ চিঠির প্রতিক্রিয়ায় বিজেপি রাজ্য সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার বলেছেন, “সপ্তম দফার ভোট কাল অনুষ্ঠিত হতে চলেছে। এখন এ চিঠি অর্থহীন। নিশ্চিত পরাজয়ের ভয়ে এখন এসব অর্থহীন পদক্ষেপ করা হচ্ছে।”

 

 

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Pm narendra modi defamation notice mamata banerjee nephew abhishek banerjee

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X