scorecardresearch

বড় খবর

“মোদী মোদী” স্লোগান তোলা বিজেপি সমর্থকদের সঙ্গে হাত মেলালেন প্রিয়াঙ্কা গান্ধী

হাসিমুখে গাড়ি থেকে নেমে এসে বিজেপি সমর্থকদের সঙ্গে হাত মিলিয়ে তিনি বলেন, “আপনারা আপনার জায়গায়, আমি আমার নিজের জায়গায়”।

মধ্যপ্রদেশে ফুলের আলিঙ্গন প্রিয়াঙ্কাকে
মধ্যপ্রদেশে ফুলের আলিঙ্গন প্রিয়াঙ্কাকে

লোকসভা নির্বাচনের আবহে চতুর্দিকে যখন উত্তর-প্রত্যুত্তর শালীনতার সীমা ছাড়াচ্ছে, ঠিক সেই সময়ে বেনজির রণনীতিতে বিজেপি সমর্থকদের স্বাগত জানালেন ইন্দিরা পৌত্রী। মধ্য প্রদেশের ইন্দোরে একটি রোড শো করতে এসে বিজেপির সমর্থকদের “মোদী,মোদী” স্লোগানের জবাবে সকলকে বিস্মিত করে মোদী সমর্থকদের অভিবাদন জানালেন প্রিয়াঙ্কা গান্ধী।

আরও পড়ুন বাংলায় বাতিল যোগীর সভা

প্রিয়াঙ্কা এক জনসভায় যাওয়ার পথে একদল বিজেপি সমর্থক তাঁর গাড়ির রাস্তায় দাঁড়িয়ে “মোদী, মোদী” স্লোগান দিতে থাকেন। তখনই নিজের কালো রংয়ের এসইউভি থামিয়ে গাড়ি থেকে নেমে আসেন প্রিয়াঙ্কা। তাঁর পরণে মেরুন শাড়ি, কপালে চন্দনের ‘তিলক’।

হাসিমুখে গাড়ি থেকে নেমে এসে বিজেপি সমর্থকদের সঙ্গে হাত মিলিয়ে তিনি বলেন, “আপনারা আপনার জায়গায়, আমি আমার নিজের জায়গায়”। প্রিয়াঙ্কার এই কাজে অবাক হয়ে যান বিজেপি সমর্থকরা। তাঁরা বলেন, “খুব ভাল কথা।”  প্রিয়াঙ্কাকে শুভেচ্ছাও জানান তাঁরা।

রাজ মহল্লা থেকে ৬কিমি পথ রোড শো করেন প্রিয়াঙ্কা গান্ধী। তাঁর এক পাশে ছিলেন মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ, অন্য পাশে ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। প্রিয়াঙ্কার ক্যারাভান যে রাস্তা অতিক্রম করছিল, তার দু পাশে ছিল করে উৎসাহী জনতার ভিড়। তাঁদের দিকে হাতও নাড়েন এই কংগ্রেস নেত্রী।

মধ্য প্রদেশে এই প্রথম কোনও রাজনৈতিক কাজে এলেন প্রিয়াঙ্কা গান্ধী। এদিন তিনি প্রধানমন্ত্রী মোদীকে এক হাত নিয়ে বলেন, মোদী এমন একজন তপস্বী, যে বছরের পর বছর তপস্যা করেও তাঁর দম্ভ কমেনি।

১৯৮৯ সাল থেকে ইন্দোরে জিতে আসছে বিজেপি। এখানে ভোট হবে ১৯ মে।

 

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Priyanka gandhi greets bjp supporters chanting modi modi handshaked by priyanka