বড় খবর

কোভিড পজিটিভ স্বামী রবার্ট বঢরা, আইসোলেশনে প্রিয়াঙ্কাও, বাতিল সব কর্মসূচি

ভোটের মধ্যে কোনও ঝুঁকি নিতে চান না তাঁরা।

স্বামী রবার্ট বঢরা কোভিড পজিটিভ। তাই সেলফ আইসোলেশনে গেলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। আগামী তিন দিন আসাম, কেরালা এবং তামিলনাড়ুতে যাবতীয় রাজনৈতিক কর্মসূচি বাতিল করলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক। ফলে ভোটের মধ্যে বড় ধাক্কা খেল হাত শিবির।

শুক্রবার সকালেই রবার্ট বঢরা জানিয়েছেন, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। ফেসবুক পোস্টে তিনি জানান, একজন কোভিড পজিটিভের সংস্পর্শে এসেই আক্রান্ত হয়েছেন তিনি। তাই গাইডলাইন মেনে তিনি এবং তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা আইসোলেশন থাকছেন। যদিও করোনা নেগেটিভ প্রিয়াঙ্কা। তাও ভোটের মধ্যে কোনও ঝুঁকি নিতে চান না তাঁরা।

দুজনের সন্তানরাও এখন সঙ্গে নেই, তাই তাঁদের নিয়ে চিন্তার কোনও কারণ নেই বলে জানিয়েছেন রবার্ট। একইসঙ্গে পরিবারের বাকি সদস্যরাও কোভিড নেগেটিভ। তবে শীঘ্রই স্বাভাবিক জীবনে ফিরবেন বলে আশ্বাস দিয়েছেন রবার্ট। একটি আলাদা ভিডিও পোস্টে প্রিয়াঙ্কা জানিয়েছেন, “আমি করোনায় আক্রান্তের সংস্পর্শে এসেছি। যদিও আমি কোভিড নেগেটিভ, কিন্তু চিকিৎসকদের পরামর্শ মেনে আইসোলেশনে থাকব কয়েকদিনের জন্য।”

তিনি আরও বলেছেন, “দুর্ভাগ্যবশত আজকে আমার যাবতীয় রাজনৈতিক কর্মসূচি আসামের জন্য বাতিল করতে হচ্ছে। আগামিকাল তামিলনাড়ু এবং পরশুদিন কেরালায় কর্মসূচিও বাতিল করতে হয়েছে। আমি সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি এই মূহূর্তে পাশে না থাকার জন্য।”

আগামী মঙ্গলবার, ৬ এপ্রিল তামিলনাড়ু, কেরালায় ভোটগ্রহণ রয়েছে। আসামে ওইদিন তৃতীয় তথা শেষ দফার ভোটগ্রহণ রয়েছে। তার আগে পরপর প্রিয়াঙ্কার রাজনৈতিক কর্মসূচি বাতিল হওয়ায় ভোটের মধ্যে বড় ধাক্কা খেল কংগ্রেস।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka gandhi in isolation after husband robert vadra tests covid 19 positive

Next Story
মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ‘অশালীন’ মন্তব্য, প্রার্থীর প্রচার বন্ধের নির্দেশ কমিশনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com