scorecardresearch

বড় খবর

হেলিকপ্টার মেরামত করলেন রাহুল, ছবি ভাইরাল সোশ্যালে

সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট ইন্সটাগ্রামে শেয়ার করা এই ছবি ইতিমধ্যেই লাইকের নিরিখে এক লক্ষ ছাড়িয়েছে। রাহুল লিখেছেন, তাঁর হেলিকপ্টারে সমস্যা দেখা দেয়, কিন্তু ‘ভালো টিমওয়ার্ক’-এর দৌলতে মিটেও যায় তা।

rahul gandhi instagram helicopter
ছবি: ইন্সটাগ্রাম থেকে
নির্বাচনী প্রচারে বেরিয়ে হিমাচল প্রদেশের উনা-য় তিনি নিজের হেলিকপ্টারে কিছু ‘মেরামতির’ চেষ্টা চালাচ্ছেন, এমনই ছবি শুক্রবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট ইন্সটাগ্রামে শেয়ার করা এই ছবি ইতিমধ্যেই লাইকের নিরিখে এক লক্ষ ছাড়িয়েছে। ছবির ক্যাপশনে রাহুল লিখেছেন, তাঁর হেলিকপ্টারে কিছু যান্ত্রিক সমস্যা দেখা দেয়, কিন্তু ‘ভালো টিমওয়ার্ক’-এর দৌলতে মিটেও যায় সেই সমস্যা।

রাহুলের বক্তব্য: “ভালো টিমওয়ার্ক-এর অর্থ হলো, সবাই হাত লাগাও! হিমাচল প্রদেশের উনায় আমাদের হেলিকপ্টারের একটা সমস্যা হয়েছিল আজ, আমরা সবাই একসঙ্গে মিলে তাড়াতাড়ি মিটিয়ে ফেললাম। ভাগ্যিস গুরুতর কিছু ছিল না।”

হিমাচল প্রদেশে নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে ১৯ মে। সাত দফার নির্বাচনের সেদিনই শেষ পর্ব। ফলাফল ঘোষণার তারিখ ২৩ মে।

এবারের নির্বাচনে উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে রাজনৈতিক নেতাদের মধ্যে সোশ্যাল মিডিয়ার ব্যবহার। রাজনৈতিক বার্তা প্রচারে ব্যাপক হারে ব্যবহৃত হচ্ছে ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম, হোয়াটসঅ্যাপ, এবং ইউটিউব।

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Rahul gandhi instagram photo fixing helicopter wins hearts