scorecardresearch

বড় খবর

Lok Sabha Election 2019: ‘মিথ্যে কথায় মোদীই প্রধান’, ফের আক্রমণ সিধুর

প্রধানমন্ত্রীকে ‘রাফালের দালাল’ বলায় সিধুকে আদর্শ নির্বাচন বিধি লঙ্ঘনের নোটিস ধরিয়েছে কমিশন। ২৪ ঘণ্টার মধ্যে জবাব চাওয়া হয়েছে তাঁর কাছ থেকে। 

Navjot Sidhu
নভজোত সিং সিধু (ফাইল)
নরেন্দ্র মোদীকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করায় এক দিন আগেই তাঁকে শো কজ করেছে নির্বাচন কমিশন। তাতে কোনও লাভ হয়নি। একদিনের মাথায় ফের মোদীকে তীব্র আক্রমণ করে শিরোনামে পাঞ্জাবের মন্ত্রী নভজোত সিং সিধু। দেশের প্রধানমন্ত্রীকে ‘মুখ্য মিথ্যুক’ বললেন সিধু।

এএনআই সূত্রে খবর নভজোত সিং সিধু বলেছেন, “আমি মোদীকে লায়ার ইন চিফ বলি। বিভাজন নীতিরও মূলে তিনিই। আম্বানি আদানির মতো শিল্পপতিদের ম্যানেজারও ইনি”।

সিধুর আক্রমণের আগেই অবশ্য ‘ডিভাইডার ইন চিফ’ তকমা পেয়েছেন নরেন্দ্র মোদী। শুক্রবার মোদীর ছবির সঙ্গে টাইম ম্যাগাজিনের মলাটের এই শিরনাম দিনভর ছিল আলোচনায়।

আরও পড়ুন, গরমে জল ঢালতে কলকাতায় আসছে বৃষ্টি

মোদীকে সিধুর আক্রমণের ঘটনা অবশ্য এই প্রথম না। এর আগেও তিনি বলেছিলেন, “মোদী হলেন সেই সমস্ত বউদের মত, যারা রুটি কম বেলে কিন্তু চুরির আওয়াজ এত বেশি করে, যাতে পড়শিরা বুঝতে পারেন বাড়ির বউ কাজ করছেন। মোদী সরকারও ঠিক তাই করেছে”।

একদিন আগেই ভোপালের এক জনসভায় প্রধানমন্ত্রীকে ‘রাফালের দালাল’ বলায় সিধুকে আদর্শ নির্বাচন বিধি লঙ্ঘনের নোটিস ধরিয়েছে কমিশন। ২৪ ঘণ্টার মধ্যে জবাব চাওয়া হয়েছে তাঁর কাছ থেকে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Sidhu does it again pm modi is liar in chief manager of ambani adani101017