বড় খবর

“পায়ের চোট সেরে গিয়েছে”, কলকাতায় ফিরলেই ডাক্তাররা প্লাস্টার কাটবেন, জানালেন মমতা

গত ১০ মার্চ নন্দীগ্রামে প্রচারের সময় পায়ে চোট পান মুখ্যমন্ত্রী। তারপর দেড় মাসেরও বেশি সময় হুইলচেয়ারে বসে রাজ্যের বিভিন্ন প্রান্তে নির্বাচনী সভা করেছেন তিনি।

Seventh Phase of Bengal Poll 2021, Madras HC, Election Commission, Second Wave of Corona, Mamata Banerjee
ভোট প্রচারে মমতা। এক্সপ্রেস ফাইল ফটো

পায়ের চোট সেরে গিয়েছে। কলকাতায় ফিরেই চিকিৎসকদের দিয়ে প্লাস্টার কাটাবেন বলে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত ১০ মার্চ নন্দীগ্রামে প্রচারের সময় পায়ে চোট পান মুখ্যমন্ত্রী। তারপর দেড় মাসেরও বেশি সময় হুইলচেয়ারে বসে রাজ্যের বিভিন্ন প্রান্তে নির্বাচনী সভা করেছেন মমতা। চষে বেড়িয়েছেন কোচবিহার থেকে কাকদ্বীপ। এবার সপ্তম ও অষ্টম দফার ভোটগ্রহণ বাকি। তার মধ্যেই প্লাস্টার থেকে মুক্ত হবেন বলে জানালেন মুখ্যমন্ত্রী।

নন্দীগ্রাম আসনে লড়াই করার জন্য হলদিয়ায় মনোনয়ন জমা দিয়ে তাঁর রেয়াপাড়ার থাকার বাড়িতে ফেরার পথে ঘটেছিল দুর্ঘটনা। প্রচণ্ড ভিড়ের মধ্যে নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে ঘটেছিল দুর্ঘটনা। যার ফলে বাঁ পায়ে চোট পেয়েছিলেন তৃণমূল সুপ্রিমো। চক্রান্ত করে তাঁকে আঘাত করা হয়েছে বলেই অভিযোগ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এরপর নন্দীগ্রাম থেকে গ্রিন করিডর করে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। সেখানে দুদিন থাকার পর চিকিৎসকদের বিশ্রামের পরামর্শের বিরুদ্ধে গিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন মমতা। তারপর দিন দুয়েক বিশ্রাম নেওয়ার পরই ফের নেমে পড়েন নির্বাচনী প্রচারে। হুইলচেয়ারে বসেই কোচবিহার থেকে কাকদ্বীপ জনসভা, রোড শো করেছেন তিনি।

রবিবার বহরমপুরে রবীন্দ্র সদন অডিটোরিয়ামে মুর্শিদাবাদ জেলার প্রার্থীদের নিয়ে ভার্চুয়াল প্রচার সভা করেন মমতা। সেখানেই তিনি বলেন, “আমার মনে হচ্ছে আমার পা সেরে গিয়েছে। তবে অনেকদিন হল কলকাতার বাইরে। বাড়ি ফিরে চিকিৎসকদের বলব, এবার পায়ের প্লাস্টার কেটে দিতে।” শীঘ্রই ফের চেনা মূর্তিতে দেখা যাবে তাঁকে, এদিন সে ইঙ্গিত দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Soon doctors will remove plaster from leg says mamata banerjee

Next Story
হাতে নগদ ৫০০, ল্যাপটপ কিনতে ধার ৩১ হাজার! দেখুন বামপ্রার্থী ঐশীর সম্পত্তিAishee Ghosh, Bengal Poll 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com