বড় খবর

পুলিশকে বোমা মেরেছে পাকিস্তানিরা, পটাশপুরের ঘটনায় দাবি শুভেন্দুর

বাংলায় প্রথম দফার নির্বাচনের দিনই ফের বিতর্কিত মন্তব্য করলেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী।

শুভেন্দু অধিকারি। ফাইল চিত্র

কয়েক দিন আগেই তৃণমূলকর্মীদের পাকিস্তানপন্থী বলে তোপ দেগেছিলেন শুভেন্দু অধিকারী। বাংলায় প্রথম দফার নির্বাচনের দিনই ফের বিতর্কিত মন্তব্য করলেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী। পূর্ব মেদিনীপুরের পটাশপুরে পুলিশ আধিকারিকের আক্রান্ত হওয়ার ঘটনায় পাকিস্তান যোগের অভিযোগ করলেন তিনি। বললেন, পটাশপুরের ওসিকে বোমা মেরেছে পাকিস্তানি দুষ্কৃতীরা। এদিকে, এই মন্তব্যের পরই কমিশনের কাছে অভিযোগ জানিয়েছে তৃণমূল।

পুলিশ সূত্রের খবর, শুক্রবার রাতে টহলদারির সময় পটাশপুর থানার আড়গোয়ালের সাতশতমালে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানকে লক্ষ্য করে বোমাবাজি করে দুষ্কৃতীরা। আহত হন ওসি দীপক কুমার চক্রবর্তী-সহ একজন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। জখম ওসি হাসপাতালে ভর্তি। আহত জওয়ানের অবস্থাও আশঙ্কাজনক। তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এই ঘটনায় শুভেন্দুর অভিযোগ, পুলিশের উপর হামলাকারী ওই দুষ্কৃতীরা পাকিস্তান থেকে এসেছে। তাঁর দাবি, ”রাতে কিছু পাকিস্তানি ফুলবাড়িতে গোলমাল করেছে। পটাশপুরে ওসিকে বোমা মেরেছে পাকিস্তানিরা। এটা নির্বাচন কমিশনের দেখা উচিত।” এদিকে, এই ঘটনায় চার জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, কয়েক দিন আগে নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়ে পাকিস্তানের সঙ্গে তৃণমূলকে জড়িয়ে দিয়েছিলেন শুভেন্দু। বলেছিলেন, “নন্দীগ্রামে তৃণমূল বলে কেউ নেই। যারা পাকিস্তান জিতলে বোমা ফাটায় তারাই তৃণমূল।” এবার বোমাবাজির ঘটনায় সরাসরি পাকিস্তান যোগের বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি নেতা।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suvendu adhikari linked pakistan over bomb hurled at police official in patashpur

Next Story
‘দলে দুই গদ্দার ছিল, বাপ আর ব্যাটা’, পশ্চিম মেদিনীপুরে কটাক্ষ মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com