বড় খবর

তৃণমূল এজেন্টের মাথার টুপি খুললেন অগ্নিমিত্রা, হতবাক সকলে

বুথে বিধিভঙ্গের অভিযোগ আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থীর।

মাথায় নীল সাদা টুপি সেই। সেই টুপির উপরেই জ্বলজ্বল করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। সোমবার বুথে পরিদর্শনে গিয়ে সেই টুপি দেখেই তৃণমূল এজেন্টের বিরুদ্ধে তোপ দাগেন আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। সঙ্গে সঙ্গে তৃণমূল এজেন্টের মাথা থেকে ওই টুপি খুলে দেন তিনি। কেন পোলিং অফিসাররা ওই এজেন্টকে বুথে বসার অনুমতি দিয়েছে তা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপি প্রার্থী। মুহূর্তের গোটা ঘটনায় থখন চোখে মুখে বিস্ময় তৃণমূল এজেন্ট নয়নচাঁদের।

টুপি হাতেই বিজেপি প্রার্থীর অগ্নিমিত্রা পাল বলতে থাকেন, ‘কমিশনের নিয়ম অনুসারে দলীয় প্রতীক বা দলীয় নেতা নেত্রীদের ছবি সম্বলিত কিছু বুথের ভেতর পরা যায় না। যদিও তৃণমূলের এজেন্ট সেই টুপি পরে বসে ছিলেন। এসব আসলে মমতা বন্দ্যোপাধ্যায়ের কৌশল। তিনি জানেন মানুষ তাঁর পক্ষে ভোট দেবেন না। তাঁর সময় হয়ে গিয়েছে। তাই ভোটারদের প্রভাবতি করার জন্য়ই এসব করা হচ্ছে। তৃণমূল এজেন্ট নয়নচাঁদের অবস্য সাফাই, ‘এসব নিয়মকানুন ঠিক জানি না।

প্রিসাইডিং অফিসার কেন আপত্তি করেননি? অগ্নিমিত্রাকে পোলিং অফিসার জানান, তাঁর শরীর ভালো নয়। তিনি অতসব দেখেননি। বিষয়টিকে হালকাভাবে না দেখে কমিশনে নালিশ জানানোর হুঁশিয়ারি দিয়েছেন আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল।

এই ঘটনায় আসানসোল দক্ষিণের তৃণমূলের প্রার্থী সায়নী ঘোষের বিদ্রুপ, ‘ওদের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। চুল ছিঁড়তে পারছেন না, তাই টুপি ছিঁড়ে ফেলছেন।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc agent wearing cap with mamata s picture agnimitra paul oppose asansol south west bengal election 2021

Next Story
আসানসোলে সায়নী ঘোষকে ‘হুঁশিয়ারি’ পুলিশের! বুথ পরিদর্শনের মাঝে ‘জোর বচসা’ তৃণমূলপ্রার্থীর সঙ্গেSaayoni
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com