বড় খবর

ভোটপঞ্চমীর সন্ধ্যায় হঠাৎ অসুস্থ মদন মিত্র, বুকে ব্যথায় চলছে অক্সিজেন

কামারহাটি এলাকার দলের নির্বাচনী অফিসে নিয়ে গিয়ে তাঁর প্রাথমিক চিকিৎসা চলছে। ডাকা হয়েছে চিকিৎসককে।

Fifth Phase of Bengal Poll 2021, Kamarhati, TMC, Madan Mitra, BJP

পঞ্চম দফার ভোট শেষে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র। কামারাহাটির তৃণমূল প্রার্থী বুকে ব্যথা অনুভব করায় তাঁকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে। কামারহাটি এলাকার দলের নির্বাচনী অফিসে নিয়ে গিয়ে তাঁর প্রাথমিক চিকিৎসা চলছে। ডাকা হয়েছে চিকিৎসককে। প্রাথমিক চিকিৎসার পর প্রয়োজনে তাঁকে হাসপাতালে ভর্তি করা হতে পারে। সেই কারণে প্রস্তুত রাখা হয়েছে অ্যাম্বুলেন্স। যদিও কর্মী-সমর্থকদের দাবি, ‘দাদার অবস্থা স্থিতিশীল।‘ জানা গিয়েছে, বয়সজনিত কারণ এবং প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে থাকতে পারেন তিনি।

এদিকে, এদিন শান্তিপূর্ণ ভাবে হয়েছে কামারহাটির ভোটগ্রহণ। শনিবার বিকেলের দিকে এই আসনের বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার অভিযোগ ওঠে। বিজেপি-র অভিযোগ, ‘তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরাই রাজুর গাড়ি লক্ষ্য করে ইট মেরে তাঁর গাড়ির কাচ ভেঙে দেয়। এমনকি, বোমাবাজিও করে। এই ঘটনায় রাজু আহত হয়েছেন।‘  

বিজেপি সূত্রের খবর, শনিবার ভোট চলাকালীন বেলঘরিয়া ব্রিজের উপরে রাজুর গাড়িতে ইট মারা হয়। অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরাই এই কাজ করেছে। এই ঘটনায় রাজুর গাড়ির সামনের দিকের কাচ ভেঙে গিয়েছে। রাজুর ডান হাতে চোট লেগেছে বলেও দাবি বিজেপি-র।

রাজুর ইঙ্গিত, কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রই এই হামলার পিছনে রয়েছেন। যদিও এ সব অভিযোগই অস্বীকার করেছে তৃণমূল। ঘটনার পর সংবাদমাধ্যমের কাছে রাজু বলেন, ‘‘সকাল থেকে কামারহাটির ভোটে অশান্তি ছড়াচ্ছেন মদন মিত্র।’’ তাঁর দাবি, বহিরাগতদের এনে এলাকায় হামলা করানো হচ্ছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতৃত্ব।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc candidate madan mitra suffers chest pain and undergo primary treatment state

Next Story
বিজেপির সন্ত্রাসের প্রতিবাদে গয়েশপুরে নেতার বাড়ি ঢুকে ‘তাণ্ডব’ তৃণমূলেরFifth Phase of Bengal Poll 2021, Bengal Poll 2021, Nadia, Gayeshpur, Shantipur
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com