বড় খবর

রত্নার হাতে নগদ ৪ লাখের বেশি, বাজারে দেনা প্রায় ৬ কোটি

ব্যয়ের হিসেবে তিনি দেখিয়েছেন, বাজারে রত্না চট্টোপাধ্যায়ের ৪১ লক্ষ ৫৯ হাজার টাকার ঋণ রয়েছে। তাঁর টয়োটা ফরচুনা আর হন্ডা সিআরভি গাড়ি রয়েছে।

Sovon, Baisakhi, Ratna, Facebook Post
ফাইল ছবি।

বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ্যায়। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির পায়েল সরকার। সম্প্রতি নির্বাচন কমিশনে বেহালা পূর্বের প্রার্থী হিসেবে হলফনামা দাখিল করেছেন রত্না। আর সেই হলফনামায় উল্লেখ তাঁর হাতে নগদ সাড়ে ৪ লক্ষ টাকার ঊর্ধ্বে। এছাড়া বিভিন্ন ব্যাঙ্কে স্থায়ী আমানত, রেকারিং, শেয়ার বাজার, মিউচুয়াল ফান্ড, পিপিএফ মিলিয়ে তাঁর সঞ্চয় প্রায় ২ কোটি ৪৭ লক্ষ ৯৫ হাজার টাকা।

এদিকে, কমিশনে দাখিল করা হলফনামায় তিনি গত পাঁচ বছরের আয়ের প্রসঙ্গ উল্লেখ করেছেন শোভন-পত্নী। গত ৫ বছরে কখনও তিনি ৪১ লক্ষ টাকা, কখনও ৭৩ লক্ষ টাকা, কখনও ৭২ লক্ষ টাকা, কখনও ৮০ লক্ষ আবার কখনও বছরে ৭৭ লক্ষ টাকার আয় দেখিয়েছেন এই তৃণমূল প্রার্থী।

ব্যয়ের হিসেবে তিনি দেখিয়েছেন, বাজারে রত্না চট্টোপাধ্যায়ের ৪১ লক্ষ ৫৯ হাজার টাকার ঋণ রয়েছে। তাঁর টয়োটা ফরচুনা আর হন্ডা সিআরভি গাড়ি রয়েছে। যার বাজারমুল্য প্রায় ৪৮ লক্ষ ২১ হাজার ১২৬ টাকা।  

১৬ লক্ষ ৪০ হাজার টাকার বাজারমুল্যের তাঁর মহার্ঘ অলঙ্কার রয়েছে। হলফনামা অনুযায়ী তাঁর অস্থাবর সম্পত্তির পরিমাণ, ৩ কোটি ৬২ লক্ষ টাকা। স্থাবর-অস্থাবর মিলিয়ে তাঁর মোট সম্পত্তির পরিমাণ ১২ কোটি ৭০ লক্ষ টাকা। 

তাঁর বাজারে মোট দেনা ৫ কোটি ৯৮ লক্ষ টাকা। আয়কর বাকি ৬৭ লক্ষ ৫৪ হাজার টাকার।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc candidate ratna chatterjee submits affidavit before ec state

Next Story
“নন্দীগ্রামে যতই কারচুপি হোক, জিতব আমিই”, আত্মবিশ্বাসী মমতাnandigram, mamata, Bengal Poll 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com