বড় খবর

বেধরক মারে কাঁচরাপাড়ায় মাথা ফাটল তৃণমূল নেতার, অভিযোগ বিজেপির বিরুদ্ধে

এলাকায় জমায়েত ও এজেন্ট বসানোকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ।

west bengal election 2021 8th phase

ষষ্ঠ দফার ভোটগ্রহণের শুরুতেই অশান্তি উত্তর ২৪ পরগনার বীজপুর বিধানসভা কাঁচরাপাড়ায়। এজেন্ট বসানোকে কেন্দ্র করেই গোলমালের সূত্রপাত। বিদায়ী কাউন্সিলর উৎপল দাশগুপ্তকেমেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি কর্মী,সমর্থকদের বিরুদ্ধে।

স্থানীয় তৃণমূলে নেতাদের দাবি, বুধবার রাতে কাঁচরাপাড়া ও হালিসহর পুরসভায় একাধিক জায়গায় বোমাবাজি করে বিজেপি। সকালে ভোট শুরুর আগে কাঁচরাপাড়া পুরসভার ২০ নম্বর ওয়ার্ড এলাকায় বুথের কাছে জমায়েত করেন তৃণমূল ও বিজেপি কর্মীরা। কিছুক্ষণের মধ্যে ২ পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। এরপর এজেন্ট বসানোকে কেন্দ্র করে যা আরও বেড়ে যায়। তখনই বিজেপি কর্মীরা তৃণমূলের বিদায়ী কাউন্সিলর উৎপল দাশগুপ্তের মাথায় কোদালের বাঁট দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। এতেই ফেটে যায় উৎপলবাবুর মাথা।

এই ঘটনায় তৃণমূল ত্যাগী অভিজিৎ দাসকে দায়ী করেছেন তৃণমূল নেতৃত্ব।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তারা। আহত তৃণমূল নেতা কল্যাণী জওহরলাল নেহেরু মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc leader bitten by bjp at kanchrapara west bengal election 2021

Next Story
‘বেশি করে ভোটাধিকার প্রয়োগ করুন’, ষষ্ঠ দফার শুরুতেই আর্জি মোদীরmodi west bengal election 2021 6th phase
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com