বড় খবর

‘সৌহার্দ্যতার রাজনীতি’! অন্য দলের ‘লড়াকু’ ভোটপ্রার্থীকে কুর্নিশ তৃণমূল সাংসদ দেবের

প্রার্থী একাই সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছেন নিজের ভোটপ্রচার করতে। আর তাঁর এমন প্রচেষ্টাই নজর কেড়েছে তৃণমূলের সাংসদ-অভিনেতা দেব ওরফে দীপক অধিকারীর।

রাতের কলকাতা শহরে সাইকেল নিয়ে ঘুরছেন ভোটপ্রার্থী। দলীয় পতাকায় সুসজ্জিত তাঁর দু-চাকার প্রচার-বাহন। খোঁজ নিয়ে জানা গেল, ইনি সুব্রত মজুমদার। দমদম (Dum Dum) বিধানসভা কেন্দ্র থেকে বহুজন সমাজ পার্টির (BSP) হয়ে লড়ছেন। রাজ্য-রাজনীতিতে যেখানে একুশের নির্বাচনী রণক্ষেত্রে (West Bengal Assembly Election 2021) তৃণমূল-বিজেপি ধুন্ধুমার, অন্যদিকে, মাথা তুলে দাঁড়ানোর মরিয়া চেষ্টায় বাম শিবির, ধিকধিক করে জ্বলছে কংগ্রেসের আলো, হাতে-কাস্তে নিয়ে জোটবদ্ধ হয়ে লড়ছে সংযুক্ত মোর্চা, সেই প্রেক্ষিতে বাংলায় বহুজন সমাজবাদী পার্টির কর্মী-সমর্থকদের হয়তো আতসকাঁচ দিয়ে খুঁজলেও পাওয়া দায়! অতঃপর প্রার্থী একাই সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছেন নিজের দলের হয়ে ভোটপ্রচার করতে। আর তাঁর এমন প্রচেষ্টাই নজর কেড়েছে তৃণমূলের (TMC) সাংসদ-অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারীর।

দেব বরাবরই কাদা ছোঁড়াছুড়ি কিংবা দোষারোপের রাজনীতিতে অবিশ্বাসী। বিরোধী শিবিরের সঙ্গেও সদ্ভাব বজায় রাখতে তাঁর মতো রাজনীতিতের জুড়িমেলা ভার! প্রতিপক্ষ শিবিরে যোগ দেওয়া অভিনেতা-সহকর্মীদেরও শুভেচ্ছা জানাতে ভোলেন না তিনি। এবারও তার অন্যথা হল না। দমদম থেকে বহুজন সমাজ পার্টির প্রার্থী প্রতিদ্বন্দ্বীর একক লড়াইকে কুর্নিশ জানালেন তৃণমূলের সাংসদ-অভিনেতা।

জনৈক নেটাগরিক আসলে, ভোটপ্রার্থী সুব্রত মজুমদারের প্রচারের ভিডিও পোস্ট করেছিলেন। সেখানেই তাঁকে দেখা গেল নিজের দলের হয়ে একাই সাইকেল নিয়ে প্রচার করতে। রাতের কলকাতা শহরে যখন ক্লান্ত হয়ে ঝিমুনিভাবে আচ্ছন্ন, তখন ভোটবাক্সে বহুজন সমাজবাদী পার্টির পাল্লা ভারী করতে একাই ময়দানে নেমে পড়েছেন সুব্রতবাবু। আর সেই ভিডিও-ই নজর কাড়ে দেবের। অতঃপর তিনি প্রতিপক্ষ শিবিরের এই লড়াকু মনোভাবকে কুর্নিশ জানিয়ে ভিডিও শেয়ার করেছেন। তৃণমূল সাংসদ দেবের মন্তব্য, “স্বতন্ত্রতা বজায় রাখার এই প্রচেষ্টাকে কুর্নিশ। সত্যিই মন ভরে গেল।”

দেব আদতে মানুষ হিসেবে এরকমই। রাজনীতির ময়দানেও সৌহার্দ্যতায় বিশ্বাসী। কাজেই প্রতিপক্ষ শিবিরের কেউ ভাল কাজ করলে, তাঁর প্রশংসা করতেও পিছপা হন না তিনি।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mp dev hails bsp candidate subrata majumdar entertainment news

Next Story
‘উন্নয়নের ভাষা’, ‘নেত্রী হওয়ার আগে ভদ্র হোন’, বিতর্কিত মন্তব্যে কৌশানীকে ‘কটাক্ষ’ শ্রীলেখা-রূপার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com