বড় খবর

“কে বা কারা কথা বলছেন, তা এখনও স্পষ্ট নয়”, ভাইরাল অডিও ক্লিপ নিয়ে পাল্টা সুব্রতর

অডিও ক্লিপের সত্যতা নিয়ে প্রশ্ন তুললেন বর্ষীয়ান তৃণমূল নেতা।

Narada Sting, CBI
সুব্রত মুখোপাধ্যায়। ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অডিও ক্লিপ, আর তাকে হাতিয়ার করেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দুর অভিযোগ, কয়লা-গরু পাচারের ৯০০ কোটি টাকা ভাইপোকে পাঠিয়েছে বিনয়-লালারা। এবার শুভেন্দুকে পাল্টা দিলেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। অডিও ক্লিপের সত্যতা নিয়ে প্রশ্ন তুললেন বর্ষীয়ান তৃণমূল নেতা।

ভাইরাল অডিও ক্লিপ নিয়ে বিজেপির তরফে দাবি করা হয়েছিল এর একপ্রান্তে ছিলেন ব্যবসায়ী গণেশ বাগাড়িয়া, অন্যপ্রান্তে কয়লা কাণ্ডে জড়িত তৃণমূল নেতা বিনয় মিশ্র। ওই অডিও ক্লিপে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আলোচনা শোনা যায়। ওই রেকর্ডিং অনুযায়ী, কয়লা পাচারের টাকা সরাসরি পাঠানো হত অভিষেকের কাছে।

রবিবার এই অডিও ক্লিপকে হাতিয়ারি করে সাংবাদিক সম্মেলন করে বিজেপি। সেখানে শুভেন্দু অধিকারী বলেন, “গতকাল গণেশ বাগারিয়া এবং বিনয় মিশ্রের কথোপকথনের অডিও টেপ ভাইরাল হয়েছে। এটা পশ্চিমবঙ্গে সবচেয়ে বড় সরকারি মদতপুষ্ট একটি দুর্নীতি। ৯০০ কোটি টাকা ভাইপোর কাছে গিয়েছে। পুলিশের একাংশ এই চক্রের সঙ্গে জড়িত। ভাইপোর কাছে টাকা পৌঁছে দেন বিনয় মিশ্র। এই দুর্নীতির একটা ইতি টানা দরকার। বিনয় মিশ্র সম্পর্কে কেন চুপ তৃণমূল কংগ্রেস?”

এদিন পাল্টা সাংবাদিক সম্মেলন করে সুব্রত মুখোপাধ্যায় বলেন, “কাল যে ক্লিপটি ছড়িয়েছে সেখানে কে বা কারা কথা বলছেন, তা এখনও স্পষ্ট নয়। কী বিষয়ে কথা বলছিলেন তাও বোঝা যায়নি। কেউ পরীক্ষা করে এবিষয়ে এখনও স্পষ্টভাবে কিছু বলতে পারেনি। তাই এবিষয়ে কিছুই বলার নেই।” তাঁর আরও দাবি, দুই দফার ভোটগ্রহণে হার নিশ্চিত হতে চলেছে বুঝে গিয়ে এইসব অডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়াচ্ছে বিজেপি। তৃণমূলের নামে কুৎসা করতে এতটাই নিচে নেমে গিয়েছে বিজেপি।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc veteran subrata mukherjee on viral audio clip by bjp

Next Story
মিঠুনের পাল্টা জয়া, ‘বাংলার মেয়ে’র জন্য প্রচারে ‘ধন্যি মেয়ে’West Bengal Election 2021, Jaya Bacchan, TMC, Mamata Banerjee, Mithun Chakraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com