অবিবাহিতা মায়াবতীর স্বামীসঙ্গের অনভিজ্ঞতা নিয়ে মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী

বিজেপি নেতৃত্বাধীন এনডিএর সদস্য এবং রিপাবলিকান পার্টির প্রধান অঠওয়ালে আরও বলেছেন তিনি মায়াবতীকে শ্রদ্ধা করেন এবং তাঁর উচিত এ ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকা। 

By: New Delhi  Published: May 17, 2019, 4:11:52 PM

মায়াবতী নিজে তো বিবাহিত নয়, উনি জানেনই না স্বামীর সঙ্গে কেমন করে কী করতে হয়। এ মন্তব্য করেছেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অটওয়ালে। মায়াবতী কয়েকদিন আগে বলেছিলেন, বিজেপির নেত্রীরা তাঁদের স্বামীদের নরেন্দ্র মোদীর কাছে যেতে দেখলে ভয় পান, কারণ তাঁদের আশঙ্কা হয়, তাঁদের স্বামীরাও বুঝি প্রধানমন্ত্রীর মত স্ত্রী ত্যাগ করবেন।

সংবাদ সংস্থা এএনআই আটওয়ালেকে উদ্ধৃত করেছে। তিনি বলেছেন, “মোদীজি এবং তাঁর স্ত্রী-কে নিয়ে মন্তব্য করেছেন মায়াবতী। উনি নিজে বিবাহিতা নন, উনি জানেনই না পরিবার কাকে বলে, উনি যদি বিবাহিতা হতেন তাহলে জানতেন স্বামীর সঙ্গে কেমন করে কী করতে হয়।”

বিজেপি নেতৃত্বাধীন এনডিএর সদস্য এবং রিপাবলিকান পার্টির প্রধান অঠওয়ালে আরও বলেছেন তিনি মায়াবতীকে শ্রদ্ধা করেন এবং তাঁর উচিত এ ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকা।

সংবাদসংস্থা এএনআইয়ের সঙ্গে কথা বলার সময়ে উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেন, “আমি জানতে পেরেছি যে বিজেপির বিবাহিতা মহিলারা যদি দেখেন যে তাঁদের স্বামীরা প্রধামমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছাকাছি যাচ্ছেন, তাহলে তাঁরা ভয় পান। ওঁরা আতঙ্কিত হয়ে পড়েন যে মোদীর মত ওঁরাও স্ত্রীকে পরিত্যাগ করবেন।”

তিনি আরও বলেন, এ অবস্থায় দাঁড়িয়ে তিনি সব মহিলাদের অনুরোধ করবেন, যাতে তাঁরা এ ধরনের মানুষকে ভোট না দেন।

Read the Story in English

Get all the Latest Bengali News and Election 2019 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Unmarried mayawati doesnt know how to behave with husband says ramdas athwale

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement