বড় খবর

ভোট না দিলে উচ্ছেদের হুমকি! ভিডিও ভাইরাল হতেই বিতর্কে গৌতম দেব

প্রচারে বেরিয়ে হুমকি দেওয়া, বিতর্কিত মন্তব্য, সাম্প্রদায়িক উস্কানি দেওয়া যেন প্রার্থীদের রোজনামচা হয়ে গিয়েছে।

নিজের কেন্দ্রে প্রচারে বেরিয়েছেন ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রের তৃণমূল প্রার্থী গৌতম দেব।

প্রচারে বেরিয়ে হুমকি দেওয়া, বিতর্কিত মন্তব্য, সাম্প্রদায়িক উস্কানি দেওয়া যেন প্রার্থীদের রোজনামচা হয়ে গিয়েছে। এবার সেই দলে নাম লেখালেন রাজ্যের পর্যটন মন্ত্রী তথা ডাবগ্রাম-ফুলবাড়ির তৃণমূল প্রার্থী গৌতম দেব। প্রচারে বেরিয়ে এক আশ্রমের মহারাজকে রীতিমতো উচ্ছেদের হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছেন বিধায়ক। সেই হুমকির ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবার দুপুরে গৌতম দেব গিয়েছিলেন ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা এলাকার ঠাকুরনগর রেলগেটে। সেখানেই ঘটে এই ঘটনা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ওই আশ্রমের মহারাজ সুধাকৃষ্ণ দাস গোস্বামী মহারাজকে তিনি বলছেন, “এখানে বিজেপি-বিজেপি করবেন না। এই জায়গা সরকারি, এখানে থাকুন। সরকার থেকে যা সাহায্য লাগবে, আমরা করব।”

এরপর তিনি বলেন, “আর যদি আমাদের বিরোধিতা করেন, তাহলে এই জায়গা থেকে উৎখাত করব। আমি গৌতম দেব। যা বলি তাই করি। আমার কাছে সব রিপোর্ট আছে। ওসব সন্ন্যাসী-টন্ন্যাসী আমাকে দেখাবেন না। আমি নিজেও সন্ন্যাসী। বিজেপি করবেন না। সব তৃণমূলকে ভোট দিতে হবে। কোনও কথা শুনব না।”

ভাইরাল ভিডিও নিয়ে পরে সাংবাদিকদের উত্তরে হমকি দেওয়ার কথা অস্বীকার করেন রাজ্যের মন্ত্রী। তিনি বলেন, “আমি কখনওই কাউকে হুমকি দিই-নি। একটি বড় সরকারি জায়গা দখল করে একটি তথাকথিত আশ্রম চালাচ্ছেন। তবে, সেটি আশ্রম নয়। ওটা বিজেপি, আরএসএসের ডেরা। আমি তাই বলেছি, সরকারি জায়গায় ওসব চলবে না। ভোট আমি চেয়েছি। সেটা আমার অধিকার। আমি বিধিভঙ্গের মতো কোনও কথা বলিনি।”

ওই মহারাজ পরে বলেছেন, “আমি একটি আশ্রম চালাই। অনেক রাজনৈতিক দলের সদস্যরা এখানে আসেন, নানারকম আলাপ-আলোচনা করেন। আমি তাঁদের মানা করি। কিন্তু কোনও দল করি না। মন্ত্রীকে প্রথমবার এখানে দেখলাম। আমার ভোটও এখানে নেই। তাও এইভাবেই আমাকে হুমকি দিয়েছেন মন্ত্রী।”

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb minister goutam deb lands into trouble after warning to priest

Next Story
ফেডারেল ফ্রন্টের ঢাকে কাঠি!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com