বড় খবর

করোনার বলি জঙ্গিপুরের আরএসপি প্রার্থী, পর পর ২দিন দুই প্রার্থীর মৃত্যু

বৃহস্পতিবারই করোনায় মৃত্যু হয়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর।

করোনা আবহে তৃণমূলের আবেদন সত্ত্বেও বাকি তিন দফার ভোট এক দফায় করতে রাজি নয় নির্বাচন কমিশন। সর্বদল বৈঠকের পর কমিশন জানিয়ে দিয়েছে, নির্ঘণ্ট মেনেই হবে বাকি তিন দফার ভোট। শুধুমাত্র রাতে নাইট কার্ফুর কায়দায় সন্ধের সাতটা থেকে সকাল ১০টা পর্যন্ত কোনও নির্বাচনী প্রচার করা যাবে না। কমিশনের এমন সিদ্ধান্তের দিনেই ফের রাজ্যে মৃত্যু এক প্রার্থীর। সামশেরগঞ্জের পর এবার জঙ্গিপুরের আরএসপি প্রার্থীর মৃত্যু হল করোনায়।

মারা গেলেন জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী। আজ, শুক্রবার বিকেলে বহরমপুরের কোভিড হাসপাতালে তাঁর মৃত্যু হয়। বাহাত্তর বছর বয়স হয়েছিল তাঁর। অসুস্থ ছিলেন। গত পাঁচই এপ্রিল কোভিড রিপোর্ট পজিটিভ আসে তাঁর। এই নিয়ে ভোটের সময় দুজন প্রার্থী করোনার বলি হলেন। এর আগে করোনায় মৃত্যু হয়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের। তার পর আজ মৃত্যু হল সংযুক্ত মোর্চা সমর্থিত আরএসপি প্রার্থীর। পরপর দুদিন দুই প্রার্থীর মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক মহলে।

জানা গিয়েছে, সামশেরগঞ্জের মতো জঙ্গিপুর কেন্দ্রেও ভোট স্থগিত হয়ে গেল। কমিশনের নিয়ম অনুযায়ী, পরে এই কেন্দ্রে ভোট হবে। এদিকে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় আক্রান্ত ৬ হাজার ৯১০ জন। সক্রিয় রোগীর সংখ্যা ৪১ হাজার ৪৭ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট আক্রান্ত ৬ লাখ ৪৩ হাজার ৭৯৫ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২৬ জনের। এপর্যন্ত রাজ্যে মোট মৃত ১০ হাজার ৫০৬ জন। সুস্থতার হার ৯১.৯৯ শতাংশ।

প্রসঙ্গত, এদিন কমিশনের তরফে জারি করা হয়েছে নয়া প্রচার বিধি। নির্বাচন কমিশনের তরফে এদিন জানানো হয়, সন্ধ্যা ৭টা থেকে পরের দিন সকাল ১০টা পর্যন্ত কোনও রাজনৈতিক প্রচার করা যাবে না। তাছাড়া নির্বাচনের আগে সাইলেন্স পিরিয়ড ৪৮ ঘণ্টা থেকে বাড়িয়ে ৭২ ঘণ্টা করা হয়েছে।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb polls 2021 after congress candidates death another poll candidate dies of covid 19

Next Story
আইকোর মামলায় মানস ভুঁইঞাকে তলব ED-র, নোটিস মদন মিত্রর পুত্রকেওed summons manas bhunia and swarup mitra- for i-core case
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com