বড় খবর

পিস্তল উঁচিয়ে দাপাদাপি নির্দল প্রার্থীর, ব্যাপক চাঞ্চল্য চাকদহের বুথে

স্থানীয়রা তাঁকে ঘিরে ধরলে অস্ত্র ফেলে চম্পট দেওয়ার চেষ্টা করেন তিনি।

রাজ্যে ভোট পঞ্চমীতে চাঞ্চল্যকর ঘটনা নদীয়ার চাকদহে। আগ্নেয়াস্ত্র উঁচিয়ে বুথের সামনে ঘুরে বেড়ালেন প্রার্থী। তাঁকে ঘিরে সাংবাদিকরা এবং স্থানীয় ভোটাররা। রাজ্য পুলিশের কর্মী ও কেন্দ্রীয় বাহিনীও উপস্থিত সেখানে। তারপর শোরগোল পড়তেই আগ্নেয়াস্ত্র ফেলে চম্পট দিলেন তিনি। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, শনিবার চাকদায় আগ্নেয়াস্ত্র নিয়ে দাপাদাপির অভিযোগ ওঠে নির্দল প্রার্থী কৌশিক ভৌমিকের বিরুদ্ধে। ভোটারদের ভয় দেখানোর অভিযোগ ওঠে। তিনি একটি দেশি পিস্তল উঁচিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন বুথের ১০০ মিটারের মধ্যে। তারপর, স্থানীয়রা তাঁকে ঘিরে ধরলে অস্ত্র ফেলে চম্পট দেওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু স্থানীয়রা তাঁকে ধরে ফেলেন।

পুলিশ আগ্নেয়াস্ত্রটি বাজেয়াপ্ত করেছে। ওই নির্দল প্রার্থীর অভিযোগ, তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। তাঁর দাবি,দুষ্কৃতীরা পিস্তল ছুঁড়ে দিয়ে পালায়। তিনি পিস্তলটি পুলিশের কাছে নিয়ে যাচ্ছিলেন বলে দাবি করেন তিনি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এই ঘটনায় মিডিয়া রিপোর্টের ভিত্তিতে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb polls 2021 ind candidate showing gun in booth premises in chakdah

Next Story
উবেরে চেপে ভোট দিতে গেলে কমিশন দেবে ৪০০ টাকা! কেন জানুনjangipur samserganj assambly poll 2021 deferred Indefinitely
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com