বড় খবর

ফল ঘোষণার দু’দিন আগে সব দলীয় প্রার্থীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করবেন মমতা

দলের ২৮৮ জন প্রার্থী ও তাঁদের নির্বাচনী এজেন্টদের সঙ্গে গণনা প্রসঙ্গে আলোচনা করবেন তৃণমূল নেত্রী।

mamata corona bengal lockdown

বাংলায় বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার দুদিন আগে, শুক্রবার সমস্ত দলীয় প্রার্থী ও নির্বাচনী এজেন্টদের নিয়ে বৈঠকে বসবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, প্রথমে ঠিক হয় ফল ঘোষণার একদিন আগে অর্থাৎ শনিবার বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। কিন্তু বৃহস্পতিবার সেই সময়সূচি পাল্টায়। শনিবারের বদলে শুক্রবার বৈঠকে বসবেন মমতা।

তৃণমূল সূত্রে খবর, ইতিমধ্যেই দলের সমস্ত প্রার্থী ও নির্বাচনী এজেন্টদের এই বৈঠকে থাকার নির্দেশ পৌঁছে দেওয়া হয়েছে। ভার্চুয়ালি সবার সঙ্গে কথা বলবেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, দলের ২৮৮ জন প্রার্থী ও তাঁদের নির্বাচনী এজেন্টদের সঙ্গে গণনা প্রসঙ্গে আলোচনা করবেন তৃণমূল নেত্রী।

তাৎপর্যপূর্ণ বিষয় রাজ্যে পালাবাদলের সময় ২০১১ সালে এবং পরে ২০১৬ সালে নির্বাচনের ফল ঘোষণার আগে কখনও এমন বৈঠক করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে কৌতূহল তুঙ্গে রাজনৈতিক মহলে।

উল্লেখ্য, এবারের নির্বাচনে তৃণমূলের ২৯১ জন প্রার্থী লড়াই করেছেন। কিন্তু হাসপাতালে চিকিৎসাধীন জঙ্গিপুরের প্রার্থী তথা রাজ্যের বিদায়ী মন্ত্রী জাকির হোসেন। একইসঙ্গে করোনায় প্রয়াত হয়েছেন খড়দহের প্রার্থী কাজল সিনহা। তাই বৈঠকে বাকি ২৮৮ জন প্রার্থী থাকবেন।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb polls 2021 mamata banerjee to hold meeting with all tmc candidates two days before results

Next Story
বেলা বাড়তে সকন্যা ভোট দিলেন অনুব্রত, বাইকে পিছু নিলেন অতিরিক্ত জেলা শাসকWest Bengal Election 2021, Anubrata Mandal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com