বড় খবর

তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত অশোকনগর, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ

ট্যাংরা এলাকায় বুথের সামনে বোমাবাজি, ভোট কর্মীদের বাস ভাঙচুরের অভিযোগ।

রাজ্যের ষষ্ঠ দফার ভোটে (West Bengal Election 2021) তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হল অশোকনগর। ট্যাংরা এলাকায় বুথের সামনে বোমাবাজি, ভোট কর্মীদের বাস ভাঙচুরের অভিযোগ। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ করেছেন তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামী। ২ তৃণমূল কর্মী গুলিবিদ্ধ হয়েছেন বলে দাবি তাঁর। তাঁদের বারাসতের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্যাংরা আদর্শ শিক্ষা নিকেতনে ৭৯ নম্বর বুথের সামনে ঘটনাটি ঘটে। অভিযোগ, এদিন বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তী বুথে এলে গন্ডগোলের সূত্রপাত হয়। স্থানীয় তৃণমূল কংগ্রেসের কিছু সমর্থক তখন প্রতিবাদ করতে শুরু করে। তাদের দাবি, কেন বিজেপি প্রার্থী এখানে এসেছে। এর পরেই দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

এলাকায় ব্যাপক বোমাবাজি চলে, ভাঙচুর করা হয় ভোটকর্মীদের বাসও। তিন থেকে চারটি বোমা পড়েছে এলাকার বলে স্থানীয়ের বক্তব্য। এরপরে কেন্দ্রীয় বাহিনী ঝামেলাকারীদের পিছনে ধাওয়া করে। বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।

এরপর চাঞ্চল্যকর অভিযোগ করেন তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামী। তাঁর দাবি, কেন্দ্রীয় বাহিনী গ্রামবাসীদের লক্ষ্য় করে গুলি চালিয়েছে। দুজন তৃণমূল কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। গুলি লেগেছে তাঁদের পায়ে। তাঁদের বারাসতের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। এদিকে, এই অভিযোগের পর প্রাথমিক রিপোর্ট তলব করে কমিশন। কমিশনের পাল্টা দাবি, কেন্দ্রীয় বাহিনী কোনও গুলি চালায়নি।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb polls 2021 tmc candidate of ashoknagar alleges central force fire bullets 2 injured

Next Story
‘বহিরাগত’ ধরতে হাবড়ার ঘোষপাড়ায় দৌড় খাদ্যমন্ত্রীর, বাদুরিয়ায় TMC-BJP সংঘর্ষSixth Phase of Bengal Poll 2021, Bengal Poll 2021, BJP, TMC, Jyotipriyo Mallick, Habra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com