বড় খবর

করোনায় আক্রান্ত তৃণমূল প্রার্থী শশী পাঁজা, রয়েছেন হোম আইসোলেশনে

অডিও বার্তায় শশী পাঁজা দলীয় কর্মীদের বিভিন্ন ওয়ার্ডে অটোয় করে প্রচারের নির্দেশ দিয়েছেন।

Shashi Panja, TMC, Coronavirus, West Bengal Election 2021

রাজ্যে কোভিডের বাড়বাড়ন্তের জেরে একের পর এক প্রার্থী করোনায় আক্রান্ত। এবার করোনায় আক্রান্ত হলেন রাজ্যের বিদায়ী মন্ত্রী তথা শ্যামপুকুরের তৃণমূল প্রার্থী ডা. শশী পাঁজা। রাজ্যে ষষ্ঠ দফার ভোটের দিনই একটি অডিও বার্তায় সংক্রমণের কথা জানান প্রার্থী। আগামী ২৯ এপ্রিল শ্যামপুকুর-সহ কলকাতার ৭টি কেন্দ্রে ভোটগ্রহণ রয়েছে। তার আগে তিনি সংক্রমিত হওয়ায় সংশয়ে নির্বাচনী প্রচার কর্মসূচি।

গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন রাজ্যের বিদায়ী মন্ত্রী। বুধবার স্বাস্থ্যের অবনতি হলে কোভিড টেস্ট করান। বৃহস্পতিবার সকালে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। অডিও বার্তায় শশী পাঁজা দলীয় কর্মীদের বিভিন্ন ওয়ার্ডে অটোয় করে প্রচারের নির্দেশ দিয়েছেন। সঙ্গে নির্দিষ্ট স্থান থেকে ভোটার স্লিপ সংগ্রহ করে তা বিলি করার কাজ করতে বলেছেন। অডিও বার্তায় শশী পাঁজা কর্মীদের বিভিন্ন ওয়ার্ডে অটোয় করে প্রচারের নির্দেশ দিয়েছেন। সঙ্গে নির্দিষ্ট স্থান থেকে ভোটার স্লিপ সংগ্রহ করে তা বিলি করার কাজ করতে বলেছেন।

জানা গিয়েছে, আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তৃণমূল প্রার্থী। আগামী ২৪ এপ্রিল শ্যামপুকুর ও জোড়াসাঁকো কেন্দ্রের প্রার্থীদের সমর্থনে রোড শো করার কথা যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু শশী জানিয়েছেন, সেই রোড শোতে তিনি থাকতে পারবেন না। উল্লেখ্য, একের পর এক তৃণমূল প্রার্থী করোনায় আক্রান্ত। মদন মিত্র, কাজল সিনহার মতো প্রার্থীরা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। এবার তালিকায় শশী পাঁজাও।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb polls 2021 tmc candidate shashi panja tests covid positive

Next Story
করোনায় আক্রান্ত ছেলে-বউমা, বাড়ি থেকে পালাতে গিয়ে মর্মান্তিক পরিণতি বৃদ্ধের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com