বড় খবর

শীতলকুচির পর এবার বাগদা, পুলিশের গুলিতে জখম ৩ জন

পরে কেন্দ্রীয় বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

West Bengal Election 2021, WB Police, Bagdah
গুলিবিদ্ধ এক গ্রামবাসী।

শীতলকুচির পর এবার বাগদায় চলল গুলি। রাজ্যে ষষ্ঠ দফার ভোটে রক্তাক্ত হল উত্তর ২৪ পরগনার বাংলাদেশ সীমান্ত লাগোয়া এই অঞ্চল। অভিযোগের তির এবার কেন্দ্রীয় বাহিনী নয়, রাজ্য পুলিশের দিকে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। পরে কেন্দ্রীয় বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গিয়েছে, বাগদার ৩৫ নম্বর বুথে সকাল থেকে ভোটগ্রহণ চলছিল নির্বিঘ্নে। ভোট চলাকালীন খাবারের দোকানে জটলা করেন গ্রামবাসীরা। তাঁদের সরে যেতে বললে পুলিশকর্মীদের সঙ্গে বচসা বাধে। এরপর পুলিশ আচমকাই গুলি চালিয়ে দেয় বলে অভিযোগ। গুলিবিদ্ধ হন ৩ জন। প্রথমে পুলিশের ভয়ে হাসপাতালে যেতে পারছিলেন না গ্রামবাসীরা। এরপর স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় তাঁদের। কেন্দ্রীয় বাহিনী এসে পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাশাপাশি, এদিন চাঞ্চল্যকর অভিযোগ করেন অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামী। তাঁর দাবি, কেন্দ্রীয় বাহিনী গ্রামবাসীদের লক্ষ্য় করে গুলি চালিয়েছে। দুজন তৃণমূল কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। গুলি লেগেছে তাঁদের পায়ে। তাঁদের বারাসতের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। এদিকে, এই অভিযোগের পর প্রাথমিক রিপোর্ট তলব করে কমিশন। কমিশনের পাল্টা দাবি, কেন্দ্রীয় বাহিনী কোনও গুলি চালায়নি।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb polls 2021 villagers alleges police open fires 2 injured in bagdah

Next Story
‘বাংলার সবাইকে বিনামূল্যে টিকা’, বড় ঘোষণা মমতারfree vaccine to all people og west bengal mamata banerjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com