বড় খবর

West Bengal Lok Sabha polls: তৃতীয় দফার ভোটের মুখে বাংলায় ফের রদবদল পুলিশে

প্রসঙ্গত, দিনদুয়েক আগেই মালদার পুলিশ সুপার অর্ণব ঘোষকে সরিয়ে দিয়েছে কমিশন। নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেয়েছেন অজয় প্রসাদ। তারও আগে কলকাতা এবং বিধাননগরের পুলিশ কমিশনারকে সরিয়ে দিয়েছিল কমিশন।

loksabha election 2019, election commission, লোকসভা নির্বাচন ২০১৯, নির্বাচন কমিশন
নির্বাচন কমিশনের সদর দফতর।

তৃতীয় দফার নির্বাচনের ২৪ ঘন্টা আগে ফের রাজ্য পুলিশে রদবদল ঘটাল নির্বাচন কমিশন। সাত পুলিশ আধিকারিককে বদলির নির্দেশনামা জারি করে কমিশন জানিয়ে দিয়েছে, অবিলম্বে এই আদেশ কার্যকর করতে হবে।

মুর্শিদাবাদ জেলার তিন আধিকারিক রয়েছেন বদলির তালিকায়। রঘুনাথগঞ্জের আই.সি. সৈকত রায়, ফারাক্কার আই.সি. উদয়শঙ্কর ঘোষ এবং শামশেরগঞ্জ থানার এ.এস.আই বিধান হালদার। বদলি হয়েছেন পশ্চিম বর্ধমানের দুই অফিসারও। বারাবনি থানার এস.আই অজয় মণ্ডল এবং অন্ডাল থানার এস.আই রাজশেখর মুখার্জি। উত্তর চব্বিশ পরগণার বীজপুর থানার আই.সি-কেও বদলি করা হয়েছে। বাঁকুড়ার বিষ্ণুপুরের এস.ডি.পি.ও সুকোমল দাসও রয়েছেন বদলির তালিকায়।

2019 Lok Sabha polls west Bengal
বদলির আদেশ

প্রসঙ্গত, দিনদুয়েক আগেই মালদার পুলিশ সুপার অর্ণব ঘোষকে সরিয়ে দিয়েছে কমিশন। নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেয়েছেন অজয় প্রসাদ। তারও আগে কলকাতা এবং বিধাননগরের পুলিশ কমিশনারকে সরিয়ে দিয়েছিল কমিশন। দুই নগরপাল অনুজ শর্মা এবং জ্ঞানবন্ত সিং-কে সরিয়ে দিয়ে তাঁদের জায়গায় যথাক্রমে রাজেশ কুমার এবং এন. রমেশবাবুকে দায়িত্ব দিয়েছে কমিশন।

আগামিকাল মঙ্গলবার পশ্চিমবঙ্গে পাঁচটি কেন্দ্রে ভোট। বালুরঘাট, মালদা (উত্তর), মালদা (দক্ষিণ), জঙ্গিপুর এবং মুর্শিদাবাদ। জেলার দুটি কেন্দ্রে ভোটের মাত্র চব্বিশ ঘন্টা আগে মুর্শিদাবাদের তিন আধিকারিকের অপসারণে তৃণমূল এবং বিরোধী দলগুলির রাজনৈতিক চাপানউতোর আরও বৃদ্ধি পাবে, বলাই বাহুল্য।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal 7 cops transferred election commission lok sabha polls

Next Story
Lok Sabha Election 2019: ‘শুকনো লাঠি কেটে রেখেছি, পিঠে পড়লে হাসপাতালে যেতে হবে’dilip ghosh, দিলীপ ঘোষ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com