বড় খবর

‘অভাবনীয় জয়’, মমতাকে শুভেচ্ছাবার্তা কেজরি-অখিলেশ-মেহবুবার

বিজেপির ঘৃণার রাজনীতিকে পরাস্ত করার জন্য তৃণমূল নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব।

Mamata Banerjee congratulates all on Maha Chaturthi

ভোট গণনা এখনও বাকি। যদিও ইতিমধ্যেই ২০০ আসনের গণ্ডি পেরিয়েছে তৃণমূল কংগ্রেস। নির্বাচন কমিশনের তরফে খবর ১৪ রাউন্ড ভোট গণনা শেষে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীকে হারিয়ে বেশ কয়েক হাজার ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও শেষ বেলায় পরাজিত হতে হল তৃণমূল সুপ্রিমোকে। ১ হাজার ৯৫৩ ভোটে হারতে হয় তৃণমূল সুপ্রিমোকে। যদিও তাঁর দল জিতেছে বঙ্গবাসীর মন। মমতার নেতৃত্বে তৃণমূল জিতল ২১০ এর বেশি আসনে।

আর এই আবহে দেশের নানা প্রান্ত থেকে একাধিক রাজনীতিকরা শুভেচ্ছা জানাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। বিজেপির ঘৃণার রাজনীতিকে পরাস্ত করার জন্য তৃণমূল নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব।

এদিন তিনি টুইটে লেখেন, পশ্চিমবঙ্গে বিজেপির ঘৃণার রাজনীতিকে হারানোর জন্য মমতা বন্দ্য়োপাধ্যায়, তৃণমূলের নেতা ও কার্যকর্তাদের হার্দিক অভিনন্দন। এক মহিলাকে বিজেপির ‘দিদি ও দিদি’ বলে অপমান করার জোরাল জবাব দিয়েছে বাংলার জনতা।

আরও পড়ুন, ‘এই জয় আনন্দের নয়, বরং দায়িত্বের’, রাজ্যের Corona প্রসঙ্গ টেনে মন্তব্য ববির

অন্যদিকে, তৃণমূল সুপ্রিমোকে অভিবাদন জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আপ প্রধানের কথায়, অনেক শুভেচ্ছা মমতা বন্দ্যোপাধ্যায়কে। অত্যন্ত কঠিন লড়াই ছিল। পশ্চিমবঙ্গবাসীকেও আমার শুভেচ্ছা রইল।

এনসিপি প্রধান শরদ পাওয়ারও শুভেচ্ছা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বলেন, শুভেচ্ছা মমতা বন্দ্যোপাধ্যায়। অভাবনীয় জয়। মানুষের জন্য আপনি যেভাবে কাজ করছেন সেটাই আগামীদিনে বজায় থাকুক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal election result 2021 mamata banerjee congratulate by arvind kejriwal akhilesh yadav mehbuba mufti

Next Story
‘এই জয় আনন্দের নয়, বরং দায়িত্বের’, রাজ্যের Corona প্রসঙ্গ টেনে মন্তব্য ববিরWest Bengal Election Result 2021, Firhad Hakim, Corona Bengal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com