বড় খবর

ভবিষ্যদ্বাণী মিলিয়ে দেওয়ার দিনই বড় ঘোষণা, আই প্যাক ছাড়ছেন পিকে

রাজনীতির দুনিয়া ছাড়ছেন এই ভোট কৌশলী।

Punjab Assembly Election 2022, Punjab Congress, captain Amrinder Singh, PK

মেলালেন তিনি মেলালেন! কবির ভাষায় নিজের কথা মিলিয়ে দিয়েছেন। দাবি করেছিলেন, দুই অঙ্ক পেরোতে পারবে না বিজেপি। একুশের মহারণের ফলাফলে প্রায় অক্ষরে অক্ষরে মিলে যেতে চলেছে। ভবিষ্যদ্বাণী মিলে যাওয়ার দিনেই বড় ঘোষণা করলেন তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোর। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানালেন, তিনি নিজের সংস্থা আই প্যাক ছাড়ছেন। এবার অন্য কিছু করতে চান তিনি।

তিনি রবিবার বলেছেন, ‘‘আমি আই-প্যাক ছাড়ছি। এবার আমার সহকর্মীরা বিষয়টা দেখে নেবেন। আমি জীবনে এবার অন্য কিছু করতে চাই।’’ কিন্তু কেন? যেখানে প্রায় ম্যাচ জিতিয়ে আনলেন তিনি, তাহলে কেন ছাড়তে চান আই প্যাক? তা নিয়ে স্পষ্ট কিছু বলেন নি পিকে। শুধু জানিয়েছেন, এবার পরিবারের সঙ্গে সময় কাটাতে চান। তারপর ভোট কৌশলীর কাজ ছেড়ে অন্য কিছু করতে চান তিনি।

আরও পড়ুন LIVE: ২০০ আসন নিয়ে হ্যাট্রিকের পথে তৃণমূল, নন্দীগ্রামেও এগিয়ে গেলেন মমতা

এদিকে, নিজের কথায় যে তিনি ঠিক ছিলেন তা প্রমাণ করতে এদিন ফের সেই পুরনো টুইট নিজের হ্যান্ডেলে উপরে তুলে নিয়ে আসেন পিকে। গত ২১ ডিসেম্বর ২০২০ ভোটকুশলী প্রশান্ত কিশোর টুইট করেছিলেন, বাংলায় দুই সংখ্যাও পেরোবে না বিজেপি। তাঁর কথা মনে রাখতে বলে টুইটটি সেভ করে রাখতে বলেছিলেন। এদিন দুপুরের দিকে ফের সেই টুইটে ভবিষ্য়দ্বাণী মনে করিয়ে দেন পিকে।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Will leave ipac tells tmcs poll strategist prashant kishor

Next Story
‘অভাবনীয় জয়’, মমতাকে শুভেচ্ছাবার্তা কেজরি-অখিলেশ-মেহবুবারmamata nandidram win
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com