হইচই আনলিমিটেডের হাত ধরে, দেব আবার শ্য়ুটিং জোনে!

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আজ থেকে শুরু হল তাঁর নতুন ছবি হৈচৈ আনলিমিটেডের শ্যুটিং। সম্প্রতি নিজের ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করে এমনটাই জানিয়েছেন দেব।

By: Kolkata  Updated: May 4, 2018, 08:41:14 PM

কবীরের পর আবার পুরোনো মেজাজে ফিরছেন অভিনেতা দেব। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আজ শুক্রবার থেকে শুরু হল তাঁর নতুন ছবি হৈচৈ আনলিমিটেডের শ্যুটিং। সম্প্রতি নিজের ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করে এমনটাই জানিয়েছেন দেব। পাশাপাশি খুব শীঘ্রই ছবির ফার্স্টলুকও প্রকাশ্যে আনা হবে বলেও আশ্বাস দিয়েছেন অভিনেতা।

কিছুদিন আগেই উজবেকিস্তানের সঙ্গে ছবির চুক্তি সাক্ষর করেছে দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট। এদিন উজবেকিস্তানের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তাঁদের আন্তর্জাতিক সম্পর্ক প্রধান। ছবির কিছুটা অংশের শ্যুটিং হবে উজবেকিস্তানে। শুধু তাই নয়, চুক্তির শর্ত অনুযায়ী বিদেশি ভাষায় উজবেকিস্তানে মুক্তিও পাবে এই ছবিটি।

 

কমেডির নিরিখে এক সিরিয়াস বার্তা দেবে হৈচৈ আনলিমিটেড ছবিটি, এমনটাই জানানো হয়েছে ছবির টিমের তরফে। তবে ইতিমধ্যেই ছড়িয়েছে এক গুজব। টলিউড সূত্রের খবর, মিমির সঙ্গে কিছু সমস্যা হওয়ার কারণে তাঁর বদলে দেবের বিপরীতে দেখা মিলতে পারে কৌশানীর। যদিও কৌশানী এ বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি।

প্রসঙ্গত, সদ্য মুক্তি পেয়েছে কবীর। বলাবাহুল্য সেখানে এক অন্য আঙ্গিকে দেব-রুক্মিনী জুটি যথেষ্ট সাড়া ফেলেছে বক্স অফিসে। এখন দর্শক অপেক্ষা করছেন দেবের পরবর্তী ভেঞ্চারের জন্য। তাঁর নতুন ছবি কতটা মন জয় করবে দর্শকের এখন সেটাই দেখার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

%e2%80%8c%e2%80%8c%e2%80%8c%e2%80%8c%e2%80%8c%e2%80%8c%e2%80%8cdev upcoming movie hoichoi unlimited shooting start from today

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X