বড় খবর

১৬ বছরের ঈশাকে একা আসতে বলেছিলেন তারকা-অভিনেতা

Isha Koppikar: ঈশা কোপ্পিকর সম্প্রতি মুখ খুলেছেন বলিউডে তাঁর কিছু তিক্ত অভিজ্ঞতা নিয়ে। অনেক সময়েই পরিস্থিতির সঙ্গে সমঝোতা না করার জন্য সুযোগ হাতছাড়া হয়েছে তাঁর।

16 year old Isha Koppikar was called alone by a superstar
ঈশা কোপ্পিকরের ছবি অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত।
অভিনেত্রী ও আইটেম ডান্সার ঈশা বলিউডে কাজ শুরু করেন মিলেনিয়ামের গোড়ার দিকে। ২০০২ সালে কোম্পানি ছবিতে, খাল্লাস গানটির সঙ্গে তাঁর নাচ অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। ঈশা বহু ছবিতে অভিনয় করেছেন কিন্তু পাশাপাশি তাঁকে অনেকটা স্ট্রাগল করতে হয়েছে স্বজনপোষণ ও মিটু-র বিরুদ্ধে। ঈশা সম্প্রতি পিঙ্কভিলা-কে দেওয়া একটি সাক্ষাৎকারে এই বিষয়ে বিস্ফোরক কিছু তথ্য জানিয়েছেন।

ঈশা জানিয়েছেন যে বহু সময়েই তাঁকে কাস্টিং করেও বাদ দেওয়া হয়েছে কারণ ওই চরিত্রে অন্য কোনও তারকাসন্তানের জন্য তাঁর বাবা অথবা মা তদ্বির করেছেন। আবার অনেক সময় নিজেকে কোনও রকম যৌন শোষণ থেকে বাঁচানোর জন্য এমন কিছু কঠিন সিদ্ধান্ত নিয়েছেন যে বহু সুযোগ হাতছাড়া রয়েছে। তেমনই একটি ঘটনার কথা জানিয়েছেন ঈশা পিঙ্কভিলাকে।

আরও পড়ুন: প্রসঙ্গ মিটু: আমি কাউকে কতটা অনুমতি দেব সেটা ভাবতে হবে

ঈশা বলেন, ”একবার এক প্রযোজক আমাকে ফোন করে বলেন যে এই ছবিটা হচ্ছে। তুমি অমুক অভিনেতাকে ফোন করে ওঁর নেকনজরে থাকার চেষ্টা করো। আমি তার পরে ফোন করি। তিনি জানান যে তাঁর সারাদিনের টাইমটেবিলে কোনও সময় ফাঁকা নেই। ওই তারকা খুব ভোরবেলা উঠে জিম করতে যান। উনি আমাকে ওঁর ডাবিং আর অন্য কোনও একটি কাজের ফাঁকে দেখা করতে বলেন। উনি আমাকে জিজ্ঞাসা করেন যে আমার সঙ্গে আর কে আসবে। আমি জানালাম যে আমার ড্রাইভার সঙ্গে থাকবে। উনি বলেছিলেন, কাউকে সঙ্গে নিয়ে আসার দরকার নেই। আমার বয়স তখন ১৫ কি ১৬। আমি বুঝে গিয়েছিলাম যে কী ঘটতে চলেছে। তাই আমি উত্তরে বলেছিলাম যে কাল আমি ফ্রি নেই, আপনাকে পরে জানাচ্ছি।”

এর পরেই ঈশা ওই প্রযোজককে ফোন করে বলেন যে তাঁকে যদি কাস্টিং করতে হয় তবে যেন সেটা তাঁর প্রতিভার ভিত্তিতে করা হয় কারণ চরিত্রের জন্য এই সব তিনি করতে পারবেন না। ঈশা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে খুব স্বাভাবিক ভাবেই এর পর আর সেই অভিনেতার সঙ্গে তাঁর কাজ করা হয়নি। ঈশা বলেন, ”কোনও মেয়ে যদি না বলে, তবে সেটা এঁরা ঠিক নিতে পারেন না।”

আরও পড়ুন: ‘পাণিপথ’-এর ঝলকেই নজর কাড়লেন অর্জুন কাপুর, সঞ্জয় দত্ত

এছাড়াও ঈশা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে বহু তারকার সেক্রেটারিরা তাঁকে অশোভনভাবে স্পর্শ করেছেন। এমন নানাবিধ অভিজ্ঞতার মধ্যে যেতে হয়েছে অভিনেত্রীকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 16 year old isha koppikar was called alone by a superstar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com