বড় খবর

দিনের সেরা বলিউড বাছাই: মাঝপথে স্বপ্ন ছেড়ো না, সরব হলেন অনুপম, বাবার সাক্ষাৎকার ভেস্তে দিল তৈমুর

সুশান্তের আত্মহত্যার প্রসঙ্গ ধরেই তিনি বললেন কাজ পাওয়ার জন্য মুম্বইতে আসা তরুণরা যেন আশাহত না হন। অভিনেতা ভাগ করে নিলেন নিজের জীবনের কথা। ৩৯ বছর আগের একটা দিনে নিজেও ছোট শহর থেকেই গ্ল্যামার জগতে পা রেখেছিলেন অনুপম খের

সুশান্তের আত্মহত্যা প্রসঙ্গে সরব অনুপম খের

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নাড়িয়ে দিয়ে গেছে বলিউডকে। অবসাদ, বি টাউনের স্বজন পোষণের প্রসঙ্গ বারবার ফিরে ফিরে আসছে রবিবার থেকেই। কেউ বলছেন ছোট শহর থেকে আসার জন্য ভালো কাজ পেতে সমস্যা হয়েছিল সুশান্তের। ইন্ডাস্ট্রিতে গড ফাদার ছিল না বলেও কাজ পেতেন না বলে আলোচনা হচ্ছে। এসবের মাঝেই অনুপম খের নিজের ইন্সটাগ্রামে পোস্ট করলেন একটি ভিডিও। সুশান্তের আত্মহত্যার প্রসঙ্গ ধরেই তিনি বললেন কাজ পাওয়ার জন্য মুম্বইতে আসা তরুণরা যেন আশাহত না হন। অভিনেতা ভাগ করে নিলেন নিজের জীবনের কথা। ৩৯ বছর আগের একটা দিনে নিজেও ছোট শহর থেকেই গ্ল্যামার জগতে পা রেখেছিলেন অনুপম খের।

 

View this post on Instagram

 

For all the young dreamers who come to the city of Mumbai to make it big. ???? #DontGiveUp #WorkHard #AllDreamsComeTrue

A post shared by Anupam Kher (@anupampkher) on

তৈরি হল সুশান্তের ওয়েবসাইট

মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের টিম ঘোষণা করল সেল্ফমিউসিং.কম, লঞ্চ করতে চলেছেন তাঁরা। যেখানে মূলত বলিউড অভিনেতার ভাবনা এবং ইচ্ছের কথাই থাকবে। রবিবার আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর এই অকাল প্রয়াণ বাকরুদ্ধ করেছে পরিবার, অনুরাগী ও সহকর্মীদের।

সুশান্তের টিম জানিয়েছেন, সেল্ফ মিউসিং অভিনেতা স্বপ্ন ছিল। ওয়েবসাইটের লিঙ্ক ফেসবুকে শেয়ার করেছেন তাঁরা। টিমের পক্ষ থেকে লেখা হয়েছে, তাঁরা দর্শকের মধ্যে একটা জায়গা করে রাখতে চান, যাদের অভিনেতা গডফাদার বলতেন। এখানে থাকবে অভিনেতা ইচ্ছের কথা, যা তিনি সবসময় করতে চেয়েছেন। কিন্তু করে ওঠা হল না।

সইফের ইন্টারভিউ ভেস্তে দিল মিষ্টি তৈমুর!

এমনিতেই লকডাউনের আগে তৈমুর বাড়ির বাইরে দু-পা হাঁটলেও পাপারাৎজিরা তাকে ফ্রেমবন্দি করতে ছাড়ত না। লকডাউনের পর বন্ধ হয়েছে বাড়ির বাইরে পা রাখা। এবার ভরসা করিণার ইন্সতাগ্রাম পোস্টে মিষ্টি তৈমুরের একটু ঝলক। কখনও বাবার সঙ্গে ছবি এঁকে বেড়াচ্ছেন দেওয়াল জুড়ে, কখনও বা খেলে বেড়াচ্ছেন। এবার অবশ্য হয়েছে অন্য মজা। চলচ্চিত্র সমালোচক অনুপমা চোপড়ার সঙ্গে এক ভার্চুয়াল সাক্ষাৎকারে বসেছিলেন সইফ। এর মধ্যে কোথা থেকে বছর চারেকের নবাব পুত্তুরটি এসে কেড়ে নিলেন সব নজর।

অনুরাগ কাশ্যপের ভাইয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা আরবাজ খানের

অভিযোগ ভয়ঙ্কর। আরবাজ খান, সলমন খান ও তাঁর পরিবার দাবাং পরিচালক অভিনব সিনহা কাশ্যপের কেরিয়ারের ক্ষতি করার চেষ্টা করেছে, সম্প্রতি ফেসবুকে পরিচালকের এহেন অভিযোগের ভিত্তিতে এবার অভিনবের বিরুদ্ধেই আইনি ব্যবস্থা নিতে চলেছেন আরবাজ খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে এই আইনি ব্যবস্থার কথা নিশ্চিত করে জানিয়েছেন আরবাজ স্বয়ং। সোমবার ফেসবুকে অভিনব সিনহা কাশ্যপ জানান যে ২০১০-এ দাবাং মুক্তি পাওয়ার পর থেকেই তাঁর সমস্ত প্রজেক্টকে গোপন আঁতাত করে ভেস্তে দেওয়ার চেষ্টা করে গিয়েছে খান পরিবার। পরিচালক এও বলেন যে এই ঘটনার পর থেকেই সারাক্ষণ তিনি এই বিষয়টি নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন এবং মানসিকভাবেও বিপর্যস্ত হয়ে পড়েছেন। যার জেরে তিনি সিনেজগত ছাড়তে বাধ্য হন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 17th june todays top bolywood headlines latest news

Next Story
মন খারাপের মেঘ সরাতে উপায় বাতলালেন কোয়েলActress Koel Mallick Producer Nispal Singh welcome their first child
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com