স্মরণে লতা, কিংবদন্তীকে শ্রদ্ধা জানাবেন আঠারো জন শিল্পী, কবে দেখা যাবে এই অনুষ্ঠান?

সুরের এই নতুন অনুষ্ঠান কবে কোথায় দেখা যাবে জানুন

স্মরণে লতা, কিংবদন্তীকে শ্রদ্ধা জানাবেন আঠারো জন শিল্পী, কবে দেখা যাবে এই অনুষ্ঠান?
লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানাবেন সঙ্গীত শিল্পীরা

সুরের দুনিয়া যেন স্তব্ধ হয়ে পড়ে সকলের প্রিয় লতাদিদির মৃত্যুতে। তার গান এবং সুর মানুষকে ভগবানের সঙ্গে মিলিয়ে দিতে পারে, বিখ্যাত মানুষদের তরফে এমন উক্তিও মিলেছিল। তার নিজের নামই আসলে একটি পরিচয়। কিংবদন্তীকে শ্রদ্ধা জানাতে ১৮ জন দক্ষ শিল্পী একজোট হয়েই পরিবেশন করবেন লতাজীর গাওয়া বিখ্যাত সব গান। অনুষ্ঠান ‘নাম রহে জায়েগা’ শীঘ্রই আসছে স্টার প্লাসে।

তিনি আজও সকলের মনে রয়েছেন। যতদিন পৃথিবীতে সুর থাকবে ততদিন বেচেঁ থাকবেন লতা। তার সুরের যাত্রায় সঙ্গী হয়েছেন বহু মানুষ। একবার শিল্পী বলেছিলেন “আমার এই সঙ্গীতের পথে অজান্তেই প্রচুর মানুষ জুড়ে গিয়েছিলেন। আমি তো একলাই হাঁটতে শুরু করেছিলাম, লক্ষ্য উদ্দেশ্য কিছুই ছিল না শুধুই গানের মধ্যে ডুবে ছিলাম।” শ্রদ্ধেয় শিল্পীকে স্মরণ করতে এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, সোনু নিগম, অরিজিৎ সিং, অলকা ইয়াগনিক, শঙ্কর মহাদেবন, নিতিন মুকেশ, নীতি মোহন, সাধনা সরগম, উদিত নারায়ণ, শান, কুমার শানু, অমিত কুমার, যতীন পণ্ডিত, জাভেদ আলি, ঐশ্বর্য্য মজুমদার, স্নেহা পান্থ, পালক মুচল, এবং অন্বেষা দত্তগুপ্ত।

অনুষ্ঠানটি আটটি পর্বে বিভক্ত থাকবে। শিল্পীরা একে একে লতাজীর বিখ্যাত সব গান গাইবেন, এবং তাঁর সঙ্গে সাক্ষাতের নিজস্ব অভিজ্ঞতা সম্পর্কেও জানাবেন। শান বললেন, এই অনুষ্ঠানে থাকতে পারে যথেষ্ট গর্ব হচ্ছে। লতাজী এমন একজন, যাকে আমি শুধু শ্রদ্ধা করি কিংবা ভালবাসি এমন নয়। তিনি সেই মানুষ যাকে গোটা ভারতবাসী শ্রদ্ধা করে তার সুরের সঙ্গে মিলিয়ে যেতে পারে। এত ভাগ্যবান মনে হচ্ছে নিজেকে যে ভাষা নেই।

উপস্থিত থাকবেন তার পরিবারের সদস্যরাও। কর্মজীবনের নানা মোড় তুলে ধরা হবে এই অনুষ্ঠানে। প্রথম পর্ব দেখা যাবে, মে মাসের ১ তারিখ স্টার প্লাস চ্যানেলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 18 well known singers will pay tribute to lata mangeshkar

Next Story
হলিউডের বড় তারকাদেরও টেক্কা! এবার কান ফিল্ম ফেস্টিভ্যালের ‘বিচারক’ দীপিকা পাড়ুকোন