scorecardresearch

বড় খবর

দিনের সেরা বলিউড বাছাই: সুশান্তের বায়োপিক, গানের জগতেও স্বজনপোষণ, রাতারাতি ভিলেন আলিয়া-করণ

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে সিনেমা প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবন ও কেরিয়ারকে ভিত্তি করে এবার তৈরি হতে চলেছে সিনেমা। আপাতত ছবির নাম ঠিক হয়েছে সুইসাইড অর মার্ডার- অ্যা স্টার ওয়াজ লস্ট। বিজয় শেখর গুপ্তার প্রযোজনায় ও শমীক মৌলিকের পরিচালনায় তৈরি হতে চলেছে এই ছবি। ছবি নিয়ে কথা বলতে গিয়ে, ইন্ডিয়ান এক্সপ্রসকে বিজয় শেখর গুপ্তা […]

দিনের সেরা বলিউড বাছাই: সুশান্তের বায়োপিক, গানের জগতেও স্বজনপোষণ, রাতারাতি ভিলেন আলিয়া-করণ
সুশান্ত সিং রাজপুতকে নিয়ে সিনেমা

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবন ও কেরিয়ারকে ভিত্তি করে এবার তৈরি হতে চলেছে সিনেমা। আপাতত ছবির নাম ঠিক হয়েছে সুইসাইড অর মার্ডার- অ্যা স্টার ওয়াজ লস্ট। বিজয় শেখর গুপ্তার প্রযোজনায় ও শমীক মৌলিকের পরিচালনায় তৈরি হতে চলেছে এই ছবি।

ছবি নিয়ে কথা বলতে গিয়ে, ইন্ডিয়ান এক্সপ্রসকে বিজয় শেখর গুপ্তা বলেন, ”সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা আমাদের সকলকে হতবাক করেছিল। কিন্তু এ ঘটনা তো নতুন নয়। অনেক অভিনেতা যাঁরা এই ইন্ডাস্ট্রিতে আসেন তাঁদের স্বপ্ন পূরণ করতে। তাঁরা বড়মাপের কাজ পাওয়ার বদলে কোনও কাজ না পেয়ে শেষ হয়ে যায়। তাদের অনেকে এই রাস্তা নেই আবার কেউ কেউ লড়াই চালিয়ে যায়। তাই আমরা এমন একটা গল্প বলতে চাই যেখানে দেখানো যাবে কীভাবে ছোট শহর থেকে এসে কোনও অভিনেতা গডফাদার ছাড়া বলিউডে স্ট্রাগেল করে।”

নেপোটিজম নিয়ে সরব সোনু নিগম

বৃহস্পতিবার গায়ক সোনু নিগম ভারতীয় মিউজিক কোম্পানিগুলিকে অনুরোধ করেন যদি উঠতি শিল্পীদের প্রতি তারা একটু মনযোগ দেন। এদিন মিউজিক ইন্ডাস্ট্রির বিষয়েও বেশ কিছু কথাও প্রকাশ্যে আনলেন তিনি। ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের পর এ বিষয় নিয়ে কথা বললেন তিনি।

সোনু বলেন, ”আজ, সুশান্ত সিং রাজপুতের মতো একজন অভিনেতা প্রয়াত হলেন। আগামীকাল হয়তো শুনবেন কোনও গায়ক, মিউজিক কম্পোজার কিংবা কোনও গীতিকার চলে গেলেন ভারতের মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়া রাজের কারণে। খুব কম বয়সে ডেবিউ করতে পেরেছি,আমি ভাগ্যবান। তার জন্যই এখানকার বিষয়টা তাড়াতাড়ি বুঝে গিয়েছি। কিন্তু নতুনদের জন্য এটা মুশকিলের।”

জনপ্রিয়তায় শিখরে কঙ্গনা, ভিলেন এখন আলিয়া

কতই রঙ্গ দেখি দুনিয়ায়! বলিউডও একটা ছোট খাট দুনিয়াই বটে! এবং রঙ্গও কিছু কম হয়না। সুশান্ত সিং এর আত্মহত্যার খবর নাড়িয়ে দিয়ে গেছে গোটা দেশটাকে। একদিকে উঠে আসছে অবসাদ নিয়ে ট্যাবু ভেঙে মুখ খোলার কথা, অন্যদিকে আসছে বলিউডের স্বজনপোষণ নিয়ে নানা তর্ক বিতর্ক। আর এসবের মাঝেই আরেকটা খুব গুরুত্বপূর্ণ বদল এল সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি কোনও তারকা পৌঁছলেন জনপ্রিয়তার তুঙ্গে, কেউ আবার চলে গেলেন নেটিজেনদের ভার্চুয়াল কালো তালিকায়।

বিগত কয়েক দিনের আলোচনায় বারবার উঠে এসেছে বলিউডের স্বজনপোষণের প্রসঙ্গ। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা হারিয়েছেন আলিয়া ভাট, করণ জোহর, সোনাম কাপুর, সলমন খানেরা। উল্টোদিকে নেপটিজমের বিপক্ষে মুখ খুলে কঙ্গনা রনওতের ঝোলায় উপচে পড়ছে ফলোয়ারদের প্রশংসা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 19th june todays top bollywood headlines latest news