scorecardresearch

বড় খবর

না চাইতেই জ্যাকলিনকে বহুমূল্যের বাইক! সুকেশের ২০০ কোটির জালিয়াতিতে বিস্ফোরক তথ্য

বলিউড অভিনেত্রীকে জেরায় উঠে এল ভয়ঙ্কর তথ্য!

না চাইতেই জ্যাকলিনকে বহুমূল্যের বাইক! সুকেশের ২০০ কোটির জালিয়াতিতে বিস্ফোরক তথ্য
না চাইতেই জ্যাকলিনকে বহুমূল্যের বাইক দেন সুকেশ চন্দ্রশেখর

সুকেশ চন্দ্রশেখর ২০০ কোটির আর্থিক জালিয়াতি মামলায় বারবার জেরার মুখোমুখি পড়তে হচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে। সোমবার দিল্লি পুলিশের কাছে হাজিরা না দিলেও বুধে কিছুতেই রেহাই পাননি অভিনেত্রী! ‘ইকোনমিক অফেন্স উইংসে’র কড়া ম্যারাথন জেরার সম্মুখীন হন এদিন জ্যাকলিন। তাতেই পুলিশের হাতে এল চাঞ্চল্যকর তথ্য। যা দেখে শুনে চোছ কপালে পুলিশ আধিকারিকদের।

কী সেটা? সুকেশের কাছ থেকে জ্যাকলিন যে বহুবার দামি দামি উপহার নিয়েছেন, সেকথা আগেভাগেই জেরায় স্বীকার করে নিয়েছিলেন লঙ্কা সুন্দরী। সেই উপহারের তালিকা ও দাম জানলে চোখ কপালে উঠতে বাধ্য! ৫২ লাখি ঘোড়া, ৯ লক্ষের বিড়াল থেকে শুরু করে হিরের দুল, দুর্মূল্য পাথরের ব্রেসলেট, এমনকী মিনি কুপার গাড়িও। রয়েছে খ্যাতনামা আন্তর্জানিক ফ্যাশন ব্র্যান্ডের পোশাক, ব্যাগ, জুতোও রয়েছে। তবে এবার আরও এক বহুমূল্য উপহারের হদিশ মিলল।

[আরও পড়ুন: ‘অমিত শাহ কেন, মুখ্যমন্ত্রী এলেও যেতাম না..’, কেন এমন বললেন কৌশিকী চক্রবর্তী?]

সেই উপহার হল একটি দামি বাইক। ‘দুকাটি স্ক্র্যাম্বলার’। যার দাম-ই শুরু হচ্ছে ৭-৮ লক্ষ টাকা থেকে। এক বিশেষ দিনে এই বাইকটি উপহার দেন ২০০ কোটির আর্থিক জালিয়াতি মামলায় গ্রেপ্তার সুকেশ চন্দ্রশেখর। তবে টুইস্ট এখানেই শেষ নয়! এই বাইকটি সুকেশ উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজের এজেন্ট প্রশান্তকে। যদিও পুলিশের কাছে প্রশান্তের দাবি, তিনি এই বাইক নিতে চাননি। তবে জোর করে করে তাঁর কাছে চাবি রেখে চলে যান সুকেশ।

আপাতত সেই বাইকটি পুলিশ বাজেয়াপ্ত করেছে। তবে জ্যাকলিনের এজেন্টকে হঠাৎ কেন এত দামি বাইক উপহার দিতে গেলেন সুকেশ চন্দ্রশেখর? সেই প্রশ্নই উঠছে। জ্যাকলিনের পর ইডির ব়্যাডারে বলিউডের আরেক অভিনেত্রী নোরা ফতেহিও। তাঁকেও এই নিয়ে ২-৩ বার জেরা করা হয়েছে সংশ্লিষ্ট মামলায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 200 crore money laundering case gave sukesh jacqueline fernandez bike